সপ্তাখানেক আগেই প্রকাশ্যে এসেছিল বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের 'লাল সিং চাড্ডা'-র প্রথম লুক। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই প্রকাশ্যে এল ছবির পোস্টার।ছবি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে দর্শকদের। বছরে একটা ছবি, আর সেটাই হবে সেরার সেরা। গতে বাধা ছবি থেকে বেরিয়ে আপাতত এই ছকেই খেলছেন মিস্টার পারফেকশনিস্ট। আর তাতেই তিনি পাচ্ছেন সুপারহিটের তকমা। তবে শেষ ছবি 'ঠগস অব হিন্দুস্তান' বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। যার ফলে এনেক সমালোচনার মুখে পড়তে হয়েছিল আমিরকে। তাই এই বছরটা অনেক ভেবেচিন্তে তিনি এগিয়েছেন।

সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডেলেই ছবির পোস্টার পোস্ট করেছেন আমির খান। যেখানে আমিরকে সর্দারজির মতোই দেখতে লাগছে। গোলাপি এবং ধুসর রঙের চেক শার্ট, সঙ্গে মাথায় হালকা গোলাপি পাগড়ি পরে দারুণ দেখতে লাগছে আমিরকে। একটি ট্রেনের কামড়া থেকে উঁকি মারছেন তিনি। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই লুক।  মাথায় পাগড়ি, গালভর্তি দাড়ি- যেন একদমই চেনাই যাচ্ছে না আমিরকে। দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট এবং গ্ল্যাম কুইন বেবো। 'থ্রি ইডিয়টস'-এর পর ফের একসঙ্গে দেখা যাবে আমির খান এবং করিনা কাপুর খানকে। 

আরও পড়ুন-তিনি গর্ভবতী তা নাকি জানতেনই না, বিস্ফোরক বয়ান কল্কির...

সেরা অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান। আর তারই নাম দিয়েছেন  'লাল সিং চাড্ডা'। ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা তার পাশাপাশি অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি।  অভিনয়ের জন্য কত কিছুই না করতে হয়েছে আমিরকে। প্রায় ২০ কেজির মতো ওজন কমাতে হয়েছে মিস্টার পারফেকশনিস্টকে। লাল সিং চাড্ডা হতে গিয়ে একটানা ছয় মাস ধরে কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে।

আরও পড়ুন-থ্রিলার থেকে ক্রিকেট, তবে কি মিতালির চরিত্রে তাপসী...

হলিউড ছবির রিমেক হলেও ভারতের প্রেক্ষাপটেই লেখা হয়েছে এই ছবির গল্প। ভারতবর্ষের বেশ কিছু ঐতিহাসিক ঘটনা , তার পরিবর্তন সবকিছু রয়েছে ছবির মধ্যে। বাবরি মসজিদ থেকে মোদির জীবনকাহিনি সবই রয়েছে  চলচ্চিত্রে। আগামী বছর অর্থাৎ ২০২০ সালেই বড়দিনের সময় মুক্তি পাবে ছবিটি। যদিও এখনও পর্যন্ত ছবির দিন ঘোষনা হয়নি।