'সুশান্তের শেষ ছবি পোস্ট করা বন্ধ করুন', নিথর দেহের ছবি ভাইরাল হতেই সোনুর তীব্র নিন্দা

  • আত্মহত্যায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগতে
  • সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে শোকপ্রকাশে
  • এরই মাঝে ভাইরাল হয়েছে সুশান্তের অঢাকা মৃতদেহের ছবি
  • যা নিয়ে তীব্র নিন্দা করে শেয়ার করতে বারণ করলেন সোনু সুদ 

Adrika Das | Published : Jun 14, 2020 5:27 PM IST / Updated: Jun 14 2020, 11:22 PM IST

এই বছরের মত অভিশপ্ত বছর বোধহয় আর হয় না। একের পর এক বলিউড শিল্পী, অভিনেতাদের মৃত্যুর খবরে ভরে চলেছে সংবাদমাধ্যম। ইরফান খান, ঋষি কাপুর, সাজিদ খান এবার সুশান্ত সিং রাজপুত। আরও কী কী যে দেখতে হবে তা কল্পনা করতেও ভয় পাচ্ছে সাধারণ মানুষ। আত্মহত্যার কারণে মৃত্যু হয় সুশান্তের। ঘর থেকে অভিনেতার ঝুলন্ত দেহ পরিচারিকায় প্রথম দেখে বলে জানা গিয়েছে। সিনেজগতের সকলে ব্যক্তিত্বের পাশাপাশি কেউই মেনে নিতে পারছে না খবরটা। এরই মাঝে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে সুশান্তের অঢাকা মৃতদেহের ছবি।

আরও পড়ুনঃ'নিজেকে এভাবে শেষ করে ফেলল, আত্মহত্যা কোনও সমাধান নয়'

ছবিটি তোলা হয়েছে অ্যাম্বুলেন্স আসার আগে। জানা গিয়েছে, বাড়ির পরিচারিকাই প্রথম সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করে। সেই পুলিশকে খবর দেয়। পুলিশকে খবর দেওয়ার পরই এই ছবিটি তোলা হয়েছে। যেখানে খাটে শুয়ে থাকা সুশান্তের নিথর দেহ দেখা যাচ্ছে। এবং তাঁর গলায় রক্তের চাপ দাগ। যা দেখলে আর ভোলা সম্ভব নয় মানুষের পক্ষে। তাঁর এই ছবি অধিকাংশ মানুষ নৃশংসের মত শেয়ার করে রেস্ট ইন পিস লিখছে। কোনও সাধারণ মানুষের পক্ষে এমনটা করা কীকরে সম্ভব জানা নেই। 

আরও পড়ুনঃ'সুশান্ত আত্মহত্যা করতে পারে না, এর পিছনে অন্য কারণ আছে', মুখ খুললেন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু

 

এই কাজটির তীব্র নিন্দা করেছেন সোনু সুদ। ট্যুইট করে সকলের কাছে অনুরোধ জানিয়েছেন এমন কাজটি না করার জন্য। অত্যন্ত দুঃখজনক একজন প্রাণবন্ত অভিনেতার মৃত্যু। তাঁর মৃত্যুর পর শেষ মূহূর্তের ছবি এভাবে ভাইরাল হওয়ার কোনও মানে হয় না। তিনি ট্যুইটে লেখেন, "আজ আমরা একজন বন্ধু, সহকর্মীকে হারিয়েছি। এই দুঃখের কোনও অন্ত নেই। আমি সংবাদমাধ্যমের কাছে অনুরোধ জানাবো তাঁর মৃ্ত্য নিয়ে অপ্রয়োজনীয় চাঞ্চল্য না ছড়াতে। পাশাপাশি সকল মানুষকে অনুরোধ জানাতে চাই, দয়া করে তাঁর শেষ চিত্রগুলি শেয়ার করা বন্ধ করুন। একটা ছেলে দু'চোখে অনেক স্বপ্ন নিয়ে এসেছিল। অনেক কিছু অর্জনও করেছে। তাঁকে একটু শান্তিতে যেতে দিন।" 

Share this article
click me!