বছরটা এতটাই খারাপ যাচ্ছে যে নিত্যদিন কোনও না কোনও খারাপ খবরের জন্য প্রস্তুত থাকেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আত্মহত্যায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এই কথাই বললেন তিনি। এশিয়ানেট নিউজ বাংলাকে প্রতিক্রিয়াস্বরূপ তিনি জানান, "আমি আজকাল প্রস্তুত থাকি, কখন কী খবর আসে কে জানে। তবে সুশান্তের মৃত্যুটা খুবই দুঃখজনক। বাকরুদ্ধ হয়ে গিয়েছি আমি। যদি সত্যিই সুশান্তের মৃত্যুর পিছনে মানসিক অবসাদ থাকে তাহলে তা অত্যন্ত ভয়ানক। এমনটা হবে আশা করিনি।"

আরও পড়ুনঃ'সুশান্ত আত্মহত্যা করতে পারে না, এর পিছনে অন্য কারণ আছে', মুখ খুললেন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু

"পবিত্র রিশতা ধারাবাহিকে সুশান্তকে দেখেছিলাম। কী দক্ষ অভিনয় ছিল ওঁর। ভারি সুন্দর হাসিটা ছিল সুশান্তের। হঠাৎ এমন প্রমিসিং একজন অভিনেতা নিজের প্রাণ দিয়ে দেবে ভাবিনি। আমি এটা ভুয়ো খবর ভেবেছিলাম। যখন শুনলাম না এটা সত্যি ঘটনা তখন কী বলব বুঝিনি। ডেভাস্টেটিং। বছরের শুরু থেকেই একের পর এক খবর আমাদের মনবল ভেঙে দিচ্ছিলাম। ভেবেছিলাম অনেক দূর যাবে সুশান্ত। কাই পো ছে, থেকে শুরু করে কেদারনাথ, পিকে, এম এস ধোনি সবেতেই নিজের ছাপ রেখে গিয়েছে।"

আরও পড়ুনঃ'সুশান্ত আর নেই', শুনেই কোনও উত্তর নেই, সেকেন্ডের মধ্যে ফোন রেখে দিলেন অঙ্কিতা

ঋতুপর্ণা আরও জানান, আত্মহত্যাকে তিনি সমাধান হিসেবে দেখেন না। তিনি জানান, "প্রাণবন্ত একটা ছেলে। এই পথটা কেন অবলম্বন করল সত্যি জানি না। কেউই জানে না। এই প্রশ্নটা আজীবন থেকে যাবে। প্রচুর মানুষ ওঁকে ভালবাসতেন। এটা কোনও পথ না। জীবনে নানা ওঠাপড়া থাকে সেগুলিকে লড়াই করে আমাদের বাঁচতে হয়। জীবন একটা উপহার। জীবনটাকে নানা ঝড়ঝঞ্ঝার মধ্যেও বাঁচিয়ে রেখে সুন্দর করে তোলাটাই আমাদের উচিত। এভাবে নিজের জীবন শেষ করে দেওয়া উচিত হয়নি সুশান্তের।"