রিচা বড়ুয়া অধিকারী, প্রতিনিধি, এশিয়ানেট নিউজ- আজ (১৪ জুন) দুপুরে বান্দ্রার বাড়িয়ে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। আত্মহত্যায় তাঁর মৃত্যু হয়েছে বলে জানা যায়। অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করে চলেছে বলিউড অভিনেতা, অভিনেত্রী, প্রযোজক এবং পরিচালক সহ অনেকে। এরই মাঝে চাঞ্চল্যকর তথ্য নিয়ে হাজির জনপ্রিয় ভোজপুরী অভিনেতা সূর্য দ্বিবেদী। তাঁর দাবি, সুশান্ত কখনই আত্মহত্যা করতে পারেন না। অভিনেতার মৃত্যুর পিছনে অন্য কোনও ঘটনা দায়ী। 

আরও পড়ুনঃ'সুশান্ত আর নেই', শুনেই কোনও উত্তর নেই, সেকেন্ডের মধ্যে ফোন রেখে দিলেন অঙ্কিতা

সূর্য দ্বিবেদী সুশান্তের প্রাক্তন রুমমেট সহ একজন অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তাঁর এই কথায় চোখ কপালে উঠেছে অসংখ্য মানুষের। সুশান্তের মৃত্যু বাকিদের মত তিনিও বিশ্বাস করতে পারছেন না। তবে তাঁর কাছে অবিশ্বাসের বিষয়টি হল আত্মহত্যার খবর। সুশান্তকে ঝুলন্ত অবস্থায় তাঁর ঘরে পাওয়া গিয়েছে ঠিকই তবে আশেপাশে পুলিশ কোনও স্যুইসাইড নোট খুঁজে পায়নি। ঘটনাটি আত্মহত্যার নাকি অন্য কিছু প্রশ্ন তুলছেন সূর্য।

আরও পড়ুনঃমায়ের মৃত্যুর পর মেধাবী ছাত্রের অধঃপতন, তখন হাল না ছাড়লেও আজ হেরে গেলেন সুশান্ত সিং রাজপুত

তিনি জানান, ইন্ডাস্ট্রিতে আসার পর স্ট্রাগলের মুহূর্ত থেকে সুশান্তকে চিনতেন সূর্য। একসঙ্গে তাঁরা স্ট্রাগল করেছেন অভিনয় জগতে। তিনি বলেন, "সুশান্ত আত্মহত্যা করেছে এটা আমি বিশ্বাস করি না। ওঁর মত পজিটিভ মানুষ আমি কখনও দেখিনি। ঈশ্বরে বিশ্বাস করত ওঁ। মায়ের ব্যাপারে সারাক্ষণ কথা বলত। আমি মানতে বাধ্য নই যে সুশান্ত মানসিক অবসাদে ভুগছিল। লড়াই করে যাওয়ার মত মানুষ সুশান্ত। আমার কোথাও যেন খটকা লাগছে। পুলিশ ঘুমের ওষুধ পেয়েছে ওর ঘর থেকে, সেটাতে আরও সন্দেহ বাড়ছে।"