বলিউডে আরও এক পালক সৃজিতের, ক্রিকেটার মিথালি রাজের বায়োপিকের পরিচালনায় এবার তিনি

  • আবারও বলিউড ডিরেকশনে সৃজিত
  • এবার বায়োপিকে ঝুঁকলেন পরিচালক 
  • বিষয় ভারতীয় ক্রিকেটার মিথালি রাজ
  • রইল বিস্তারিত তথ্য

Asianet News Bangla | Published : Jun 23, 2021 3:03 AM IST / Updated: Jun 23 2021, 09:11 AM IST

তপন বক্সি, মুম্বই- "বেগমজান"- এর পর  পরিচালক  সৃজিত মুখোপাধ্যায় আবার হিন্দি ছবি পরিচালনায় আসছেন। ২০২২- এর জন্য "ভায়াকম - ১৮" প্রোডাকশন হাউজের নতুন হিন্দি ছবি "সাবাশ মিতু" পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায়। ভারতের  মহিলা ক্রিকেটার এবং  ওয়ানডে ইন্টারন্যাশনাল- এর   অধিনায়ক  মিথালি রাজ এর জীবন ভিত্তিক এই ছবিতে নাম ভুমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। 

আরও পড়ুন- ইমরানের সঙ্গে হট-বোল্ড দৃশ্যে শ্যুট করেই কেরিয়ার শেষ, অকপট তুনশ্রী দত্ত 

আরও পড়ুন- অমিতাভ পুত্র, তবুও বলিউড সফরে স্ট্রাগেল, অভিষেকের কেরিয়ার জুড়ে কেবলই বচ্চন-ছায়া 

আরও পড়ুন- এ কী কান্ড, মালাইকা নন, জীবনের সবচেয়ে কাছের নারীর নামের ট্যাটু করালেন অর্জুন কাপুর 

এ ব্যাপারে এশিয়ানেট বাংলা  পোর্টাল-কে "ভায়াকম ১৮"-র চিফ অপারেটিং অফিসার অজিত অন্ধারে বললেন, কোভিড পরিস্থিতির জন্য আমাদের এই প্রজেক্টটির  রি-শিডিউলিং-এর দরকার হয়ে পড়েছিল। কিন্তু আমাদের আগের  পরিচালক রাহুল ঢোলাকিয়ার পূর্ব নির্ধারিত সময়সূচির সঙ্গে আমাদের নতুন শিডিউল না মেলায়  রাহুল ঢোলাকিয়া ওনার অন্য কাজে ব্যস্ত হয়ে পড়েন এবং "সাবাশ মিতু"-র প্রজেক্ট ছাড়তে বাধ্য হন। খারাপ লাগছে, দীর্ঘদিন ধরে রাহুল ঢোলাকিয়ার সঙ্গে এই প্রজেক্টটি নিয়ে নাড়াচাড়া এবং স্বপ্ন দেখার কাজে   এগিয়ে গেলেও শেষমেষ আমাদের একসঙ্গে কাজ করা সম্ভব হলো না। আমি "ভায়াকম মিডিয়া"-র পক্ষ থেকে রাহুল ঢোলাকিয়াকে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানাই। সেইসঙ্গে আপনাদের নতুন পরিচালকের নাম  জানিয়ে রাখি। তিনি হলেন সৃজিত মুখোপাধ্যায়। সৃজিত আমাদের সঙ্গে সম্প্রতি  সত্যজিৎ রায়ের ছোট গল্পের কালেকশন নিয়ে "নেটফ্লিক্স" -এর জন্য ১২ পর্বের একটি রহস্যঘন ওয়েব সিরিজের কাজ  সম্পূর্ণ করেছেন। যার নাম "এক্স রে"। আমরা সেই সৃজিতের হাতেই আমাদের নতুন ছবির পরিচালনার দায়িত্ব তুলে দিচ্ছি।  সৃজিতের সঙ্গে আমরা এই যে নতুন প্রজেক্ট করতে চলেছি, সেটি হবে একটি ক্রিকেট সম্পর্কিত ছবি। আমি নিশ্চিত সৃজিত তাঁর প্যাশন আর ছবি তৈরির কুশলী জ্ঞান এই প্রজেক্টগুলিতে উজাড় করে দেবেন।"

 

নিজের নতুন এই ছবি নিয়ে বলতে গিয়ে সৃজিত জানিয়েছেন, "একজন ক্রিকেট ভক্ত এবং ক্রিকেট গবেষক হিসাবে  মিথালির জীবনের গল্প আমাকে বারবার অনুপ্রাণিত করেছে। মিথালির জীবন ভিত্তিক এই ছবির কথা প্রথম বার শোনার পর থেকেই আমি রোমাঞ্চিত বোধ করেছি। আর এখন আমি নিজেই এই প্রজক্টের একজন সক্রিয় অংশীদার হওয়ায় আরও বেশি রোমাঞ্চিত বোধ করছি। অধীর আগ্রহে অপেক্ষা করছি এরকম একটি বিষয়কে সঙ্গী করে  কত তাড়াতাড়ি রুপোলি পর্দার জার্নি শুরু করব।"

Share this article
click me!