মাদক বিতর্ককে তুড়ি, আইপিএল-এর মেগা নিলামে অংশ নিচ্ছেন আরিয়ান ও সুহানা খান

গোটা দেশের আজ নজর আটকে আইপিএল (IPL Auction)-এর মেগা নিলামে। কোন তারকা ক্রিকেটারকে কত কোটির বিনিমিয়ে নিজের দলে টানবে ফ্রাঞ্চাইসিগুলি সেইদিকেই নজর সকলের।  ইতিমধ্যেই ময়দানে কোমর বেঁধে নেমে পড়েছে দশ ফ্রাঞ্চাইসি। তবে এবারের আইপিএল নিলামের সবচেয়ে বড় চমক কলকাতা নাইট রাইডার্সের। কারণ চলতি বছরের আইপিএল  নিলামে কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রতিনিধিত্ব করছেন শাহরুখ খানের দুই সন্তান আরিয়ান খান (Aryan Khan)ও সুহানা খান (Suhana Khan) । মাদক বিতর্ককে তুড়ি মেড়ে এই প্রথমবার জনসমক্ষে এলেন  আরিয়ান খান।

Riya Das | Published : Feb 12, 2022 7:44 AM IST / Updated: Feb 12 2022, 04:28 PM IST

আরিয়ান খান মাদক মামলায় স্বস্তি পাওয়ার পরই ফের নিজের ট্র্যাকে ফিরেছেন শাহরুখ খান (Shah Rukh Khan) ও সুহানা খান (Suhana Khan) সহ সকলেই। আপকামিং ছবি পাঠান-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। অন্যদিকে রিল্যাক্স মুডে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই হাজির হন সুহানা খান। এবার পুরোপুরি অন্য মুডে দেখা গেল শাহরুখ পুত্র আরিয়ান ও মেয়ে সুহানাকে। গোটা দেশের আজ নজর আটকে আইপিএল (IPL Auction)-এর মেগা নিলামে। কোন তারকা ক্রিকেটারকে কত কোটির বিনিমিয়ে নিজের দলে টানবে ফ্রাঞ্চাইসিগুলি সেইদিকেই নজর সকলের। তারকা ক্রিকেটারদের নিয়ে আজ যেন টানাটানি হওয়ার অবস্থা। ইতিমধ্যেই ময়দানে কোমর বেঁধে নেমে পড়েছে দশ ফ্রাঞ্চাইসি। তবে এবারের আইপিএল নিলামের সবচেয়ে বড় চমক কলকাতা নাইট রাইডার্সের। কারণ চলতি বছরের আইপিএল  নিলামে কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রতিনিধিত্ব করছেন শাহরুখ খানের দুই সন্তান আরিয়ান খান (Aryan Khan)ও সুহানা খান (Suhana Khan) । মাদক বিতর্ককে তুড়ি মেড়ে এই প্রথমবার জনসমক্ষে এলেন  আরিয়ান খান।

শাহরুখ কন্যা সুহানা খান সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। যত দিন যাচ্ছে ততই লাইমলাইটে নজর কাড়ছেন মন্নত-এর রাজকুমারী (Suhana Khan)। অভিনয় জগতে প্রবেশ না করে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা বোধহয় সুহানার চেয়ে ভাল আর কেউ জানে না। স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। তবে শাহরুখ পুত্রকে খুব একটা লাইমলাইটে দেখা যায় না। অক্টোবরের শেষে জামিনে মুক্তি পাওয়ার পর বেশ কয়েকবার এনসিবি দফতরে হাজিরা দিতে দেখা গেছে আরিয়ানকে (Aryan Khan) । কিন্তু এর বাইরে মন্নতের বাইরে খুব একটা দেখা যায় না আরিয়ান খানকে। এই প্রথমবার আইপিএল  নিলামে কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে প্রতিনিধিত্ব করছেন শাহরুখ খানের দুই সন্তান আরিয়ান খান (Aryan Khan) ও সুহানা খান (Suhana Khan)। 

 

 

আরও পড়ুন-নিতম্ব বার করে বিকিনিতে সাহসী পোজ, কোমরের কার্ভসে শরীরী নেশায় ঝড় তুললেন দিশা

আরও পড়ন-জাপটে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গন, 'হাগ ডে' -তে রইল বলিউডের সেরা কিছু ভালবাসার দৃশ্য

আরও পড়ুন-এক রাতের শয্য়াসঙ্গী থেকে শারীরিক সম্পর্ক, নোংরা কেলেঙ্কারিতে কীভাবে নাম জড়িয়েছিল ঐশ্বর্যর

 

শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে অগ্রণী ভূমিকা পালন করছেন আরিয়ান খান। কেকেআরের যৌথ কর্ণধার জুহি চাওয়াও  তার মেয়ে জাহ্নবীও অংশ নিচ্ছেন এই নিলামে। তবে এই প্রথমবার নয়, বেশ কয়েকবছর আগে আরিয়ান এবং জাহ্নবী  কলকাতা নাইট রাইডার্সের  হয়ে নিলামে অংশ নিয়েছিলেন।  সেই ছবিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। আরিয়ান ও জাহ্নবীর দুজনেরই ক্রিকেটের প্রতি যথেষ্ঠ আকর্ষণ রয়েছে, সেকথা আগেই জানিয়েছিলেন জুহি চাওলা। এবারও  আইপিএল  নিলামে কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রতিনিধিত্ব করছেন শাহরুখ খানের দুই সন্তান আরিয়ান খান ও সুহানা খান। যার জন্য কেকেআরের দিকেই নজর আটকে রয়েছে অনুরাগীরা।ইতিমধ্যেই বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানার (Suhana Khan)। করণ জোহর নয়, সুহানাকে  বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। শাহরুখের বড় ছেলে আরিয়ান  অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা। তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার। আন্তর্জাতিক আর্চি কমিক্সের  ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা (Suhana Khan)। এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে  কাজ করেছেন সুহানা। ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। সুহানা একাই নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে। কমিকস নির্ভর ছবিতেই ভেরোনিকার চরিত্রে দেখা যেতে পারে সুহানা খানকে।

Read more Articles on
Share this article
click me!