Asianet News BanglaAsianet News Bangla

লাল সিং চাড্ডা নাকি আমির খানের কেরিয়ার শেষ করে দেবে দাবি কেআরকের কেন এমন বললেন তিনি

আমির খানের ভক্তরা কামাল আর খানের বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন যখন তিনি তাদের অভিনেতার চলচ্চিত্র লাল সিং চাড্ডার সমালোচনামূলক একটি টুইট পোস্ট করেছেন।

KRK claims that Laal Singh Chadda will end Aamir Khans career anbsd
Author
Kolkata, First Published Jul 10, 2022, 3:29 PM IST

আমির খানের ভক্তরা কামাল আর খানের বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন যখন তিনি তাদের অভিনেতার চলচ্চিত্র লাল সিং চাড্ডার সমালোচনামূলক একটি টুইট পোস্ট করেছেন।কামাল আর খান ছবি নিয়ে বিতর্কিত মন্তব্য করতে ফিরে এসেছেন যা করার জন্য তিনি সবচেয়ে বেশি পরিচিত! যে ব্যক্তিটি মুক্তিপ্রাপ্ত প্রতিটি সিনেমার সমালোচনা করা উপভোগ করেন—এখন আমির খানের লাল সিং  লাল  সিং বুদ্ধা বলছেন এবং দাবি করছেন যে তিনি সিনেমাটি সম্পর্কে অনেক খারাপ প্রতিক্রিয়া পেয়েছেন এবং এই ছবিটি হবে একটি বিশাল ব্যর্থতা। তার সাম্প্রতিক টুইটে, কেআরকে, যিনি প্রতিটি অভিনেতা এবং প্রতিটি সিনেমা নিয়ে মজা করতে পছন্দ করেন, আমির খানের সিনেমার সমালোচনা করেছেন এবং দাবি করেছেন যে লাল সিং চাড্ডা সুপারস্টারের ক্যারিয়ারের সমাপ্তি ঘটাবে। কেআরকে আজ সকালে তার টুইটারে গিয়ে লিখেছেন, 'আমি প্রতিদিন #LaalSinghBuddha সম্পর্কে অনেক নেতিবাচক মন্তব্য পাচ্ছি। তাই আমি বিশ্বাস করি যে #AamirKhan -এর ছবিটি মুক্তি দেওয়া উচিত নয়। এটি একটি বড় বিপর্যয় হয়ে যাবে এবং আমিরের ক্যারিয়ার শেষ হয়ে যাবে। '

আমির খানের সিনেমার সমালোচনা করে কামাল আর খানের এই টুইটে তারা স্ব-শৈলীর সমালোচককে উল্টে ট্রোল করছেন। একজন মন্তব্যকারী সেই একটি মুভি নিয়ে মজা করেছেন যা তাকে স্টারডম এনে দিয়েছে, 'দেশদ্রোহী হল সর্বকালের সবচেয়ে খারাপ বিপর্যয়ের মুভি।' অন্য একজন ব্যবহারকারী তাকে আমির খানের ছবি কীভাবে বক্স অফিসে দুর্দান্তভাবে ভাল করছে সে সম্পর্কে তাকে স্মরণ করিয়ে দিয়েছিলেন, 'কেবল  আমির খানেই নাম দিয়েই ছবি চলে কারণ সাধারণ থিয়েটার-গামী দর্শক আমির খানেই ছবি দেখতেই বেশি ভিড় করে কারণ তার সিনেমাগুলো প্রতিদিন টিভিতে দেখানো হয়, যেরম ৩ ইডিয়টস, পিকে, ধুম ৩, তারে জমিন পার, সিক্রেট সুপারস্টার, গজিনি, দঙ্গল'।

আরও পড়ুনঃ 

কবে থেকে ওটিটিতে আমির খান এবং করিনা কাপুর অভিনীত লাল সিং চাড্ডা দেখা যাবে জেনে নিন

অসমের বন্যার ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা দান আমির খানের

রানিকে না নিয়ে প্রীতি জিন্টাকে করা হয়েছিল নায়িকা, আমির খানের সামনে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী

১৯৯৪ সালের একাধিক অস্কার-বিজয়ী হলিউড ক্লাসিক ফরেস্ট গাম্পের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে লাল সিং চাড্ডা, যা আমেরিকান  ইতিহাসের রেফারেন্স তুলে ধরে টম হ্যাঙ্কসের অভিনীত চরিত্রের বিবর্তনকে তুলে ধরে। লাল সিং চাড্ডা অনুরূপ পথ গ্রহণ করবে বলে আশা করা হচ্ছে এবং আমির খান এবং করিনা কাপুর অভিনীত ছবিটির ট্রেলার, যেটি আইপিএল ২০২২ এর ফাইনালের মঞ্চে মুক্তি পেয়েছিলো , সেখানে দেখা যায় যে বাচ্চাটি ছোটবেলায় হাঁটার প্রতিবন্ধকতা এবং মানসিক চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছেন, সেই বড় হয়ে ক্রস কাউন্ট্রি ম্যারাথনে দৌড়োয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios