Asianet News BanglaAsianet News Bangla

Preity Zinta: একি কথা বলেও চিনতে পারলেন না প্রীতি জিন্টা কে, প্রকাশ্যে নিজের ভুল শিকার অভিনেতার

বলিউডের অতি জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টা। সেই প্রীতির সাথেই দেখা প্রবীণ অভিনেতা সঞ্জয় খানের। দুবাইয়ের একটি ফ্লাইটে দুজনের সাক্ষাৎ হয় সেখানে প্রীতির সঙ্গে কথাও বলেন অভিনেতা। তাও চিনতে পারলেন না প্রীতিকে। সোশ্যাল নিজের ভুলের কথা নিজেই শিকার করলেন অভিনেতা। 
 

Actor Sanjoy khan failed to recognize preity zinta
Author
Kolkata, First Published Nov 23, 2021, 6:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফ্লাইটে দেখা হয়ে, কথা বলেও চিনলেন না প্রীতি জিন্টাকে (Preity Zinta)। নিজের ভুল নিয়ে আজ ব্যথিত বলিউডের আর এক প্রবীণ অভিনেতা সঞ্জয় খান (sanjay Khan)। বলিউডে এক সময়ের জনপ্রিয় মুখ প্রীতি জিন্টা (Preity Zinta)। নিজের মিষ্টি হাসিতে কাবু করেছিলেন দেশের অসংখ্য ভক্তকে। ধর্মেন্দ্র পুত্র ববি দেওয়ালের (Boby Deol) বিপরীতে অভিনয় করে সেই সময় থেকেই সকলের ভালোবাসা একটু একটু করে আদায় করেছিলেন প্রীতি (Preity Zinta)। এরপর প্রীতির বলিউড কেরিয়ারটা (Preity's Bollywood Career) সকলেরই জানা।  আর সেই প্রীতিকেই কি না চিনতে পারলেন না অভিনেতা নিজের ভুল নিয়ে খুবই দুঃখিত তিনি। দুবাইগামী একটি বিমানে প্রীতির সঙ্গে দেখা হয় সঞ্জয়ের (Sanjay Khan)। প্রবীণ অভিনেতার মেয়ে তাঁর সঙ্গে প্রীতির আলাপও করিয়ে দেন। কিন্তু বলিউড নায়িকাকে চিনতেই পারলেন না সঞ্জয় খান (Sanjay Khan)। অবশেষে নিজের এই ভুলের জন্য নিজেই ক্ষমা প্রার্থী তিনি। 

 

সোমবার টুইটারে নিজের ভুলের কথা শিকার করে অভিনেতা সঞ্জয় খান (Sanjay Khan) লেখেন, 'প্রিয় প্রীতি, একজন ভদ্র লোক হিসেবে আমার আপনার কাছে ক্ষমা চাওয়া উচিত। কারণ দুবাইয়ের বিমানে যখন আমার মেয়ে সিমন আপনার সঙ্গে পরিচয় করিয়ে দেয়, আমি আপনাকে চিনতে পারিনি।' এখানেই শেষ নয় ঠিক কেন সেদিন প্রীতিকে চিনতে পারেন নি অভিনেতা সেই বিষয়টা ও খোলসা করে বলেন সঞ্জয় খান (Sanjay Khan)। এরপরই তিনি লেখেন যে, 'এক বার যদি আপনার জিন্টা পদবীটা বলা হত, তা হলেই আমার মনে পড়ে যেত। কারণ আপনার প্রচুর ছবি আমি দেখেছি।' যদিও নিজের ভুলের কথা অকপটেই শিকার করেছেন প্রবীণ এই অভিনেতা। তবে ঘটনাটি ঠিক কবে ঘটেছিল এই বিষয়ে কোনো কথা পরিষ্কার করে কিছু জানান নি তিনি।  তবে ঘটনাটি যখনই ঘটে থাকে না কেন এই ঘটনা নিয়ে প্রীতির (Preity Zinta) ক্ষোভ ধারণ করার সম্ভাবনা কম বলেই মনে করা হচ্ছে। 

আরও পড়ুন- Mr. & Mrs Mahi: মাঠের কেমিস্ট্রিতে জমে উঠবে প্রেম, করণ জোহরের প্রযোজনায় আসছে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'

যদিও বিষয়টি নিয়ে সঞ্জয় খান (Sanjay Khan) প্রকাশ্যেই ক্ষমা চাইলেও তা নিয়ে এখন ও কোনো প্রতিক্রিয়া মেলে নি প্রীতি জিন্টার (Preity Zinta) তরফে। বলিউডে দিল সে ছবি দিয়ে কেরিয়ার শুরু হলেও মুখ্য চরিত্রে ধরা দেন 'সোলজার' (Soldier) ছবিতেই। দিন কয়েক আগেই নিজের ছবি 'সোলজার'- এর ২৩ বছর পূর্তি নিয়ে টুইটারে একটি গানের ভিডিও শেয়ার করেছেন প্রীতি। তারপর থেকে টুইটারে আর দেখা যায় নি তাঁকে। প্রসঙ্গত, মাত্র কিছুদিন আগেই মা হয়েছেন প্রীতি জিন্টা (Preity Zinta)। ৪৬ বছরে অভিনেত্রীর কোল জুড়ে এসেছে যমজ সন্তান। একটি ছেলে ও একটি মেয়ে এসেছে প্রীতির ঘরে। ছেলে ও মেয়ের নাম জয় ও জিয়া। বর্তমানে স্বামী জিন গুডেনাফের (Gene Goodenogh) সঙ্গে লস অ্যাঞ্জেলসে থাকেন প্রীতি। মা হওয়ার খবর নিজেই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় (Social Media)। তবে, শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি অভিনয়েও ফিরবেন অভিনেত্রী।  সুতরাং সব মিলিয়ে এই মুহূর্তে তুমুল ব্যস্ত প্রীতি (Preity Zinta)। তাই মনে করা হচ্ছে সঞ্জয় খানের টুইটের (Sanjay Khan's Tweet) জবাব তড়িঘড়ি না এলে ও সেই রাগ নিজের মধ্যে লুকিয়ে রাখেন নি প্রীতি (Preity Zinta)। 

আরও পড়ুন- Kamal Hasan- করোনার কবলে এবার কমল হাসান আমেরিকা থেকে ফেরার পরই শারীরিক অবস্থার অবনতি

আরও পড়ুন- Kareena-Aamir : করিনা-আমিরের গদগদ রোম্য়ান্স, পোস্টার শেয়ার করে দিলেন সুখবর

 

Follow Us:
Download App:
  • android
  • ios