IFFI red carpet: সলমনের সঙ্গে সাক্ষাৎ, কতটা স্পেশ্যাল, খোলসা করলেন ঋতাভরী

সলমন খানের সঙ্গে দেখা, ঋতাভরীর পুরো টিম ভাইজানকে কাছ থেকে পেয়ে বেশ উচ্ছ্বসিত। 

Jayita Chandra | Published : Nov 25, 2021 6:35 AM IST

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), ক্যারিয়ারের শুরু থেকেই বলিউডে নিজের একটি বিশেষ জায়গা করে রেখেছেন এই সেলিব্রিটি (Tollywood Celebrity)। মাঝে মধ্যেই আসা-যাওয়া লেগেই থাকে তাঁর। কখনো মিউজিক ভিডিও (Music Video) কখনো আবার বিজ্ঞাপনের শুটিং। ঋতাভরী  (Ritabhari Chakraborty) একসঙ্গে বলিউড থেকে টলিউড দুই সামলাচ্ছেন। যার ফলে সারা বছর ধরে তার ব্যস্ত থাকে তুঙ্গে। এবার সকলকে তাক লাগিয়ে ৫২ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI 52) গোয়াতে (Goa) বাংলার হয়ে প্রথম উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হলেন ঋতাভরী।

 

 

শুধু তাই নয় তার পারফরমেন্সে রইল আদ্য- প্রান্ত বাংলা গান। বাঙালি লুকে এ দিন ধরা দিলেন ঋতাভরী। পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি। ৭৫ তম স্বাধীনতা দিবস বর্ষে উদযাপনের উৎসর্গ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে বেশ গর্বিত ঋতাভরী (Ritabhari Chakraborty)। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে আগেই জানিয়েছেন সেলিব্রিটি। তবে এবার সেই প্রোফাইলেই রইল নয়া চমক। এই অনুষ্ঠানের মঞ্চে করণ জোহার, সলমন খান, রনবীর সিং, শহীদ কাপুর, মৌনি রায় সকলের সঙ্গে কাজ করতে পেরে বেশ খুশি তিনি।

 

 

শুধু তাই নয়, সলমন খানকে কাছ থেকে দেখে এক কথায় মুগ্ধ হয়েছেন ঋতাভরী। ভাইজানের ভক্তের সংখ্যা বিপুল, সেই তালিকায় নাম লেখালেন ঋতাভরী। তার পোস্ট দেখে একটা কথা স্পষ্ট যে সলমন খানকে কাছ থেকে দেখে তার ভক্ত হয়ে উঠেছেন বাংলার এই অভিনেত্রী। জানালেন, রেড কার্পেটে সলমনের সঙ্গে সাক্ষাৎ হয়। তিনি বলেন, এই সুপারস্টার কে নিয়ে হাজারো কথা তোমার মধ্যে জমে থাকতে পারে, কিন্তু সত্যি বলতে এই মানুষটার যে অওরা কাজ করে, তা এড়িয়ে যাওয়া সম্ভব নয়।

আরও পড়ুন- Ritabhari Chakraborty : সর্বনাশ, অন্যের রান্নাঘরে যৌনমিলন, নুসরতের শোয়ে সিক্রেট ফাঁস ঋতাভরীর

আরও পড়ুন- IFFI Goa: বাঙালি সাজে গোয়া চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে, বাংলা গানে নজর কাড়লেন ঋতাভরী

 

 

তার মনুষ্যত্ববোধ ও মিষ্টতা  ঋতাভরী ও ঋতাভরীর টিমের মন জয় করে নিয়েছে মুহূর্তে। বর্তমানে এই পোস্টটিতে বুঁদ সকলে। ঝড়ের বেগে ভাইরাল হয়ে উঠছে এই জুটির ছবি। মৌনির সঙ্গে ছবি শেয়ার করেও ঋতাভরী লেখেন, বং কানেকশন। ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠে সেই ছবিও। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে কথা চলছে ঋতাভরীর, বলিউডেও কাজের সম্ভাবনা, তারই মাঝে নানান অনুষ্ঠানে তাঁর সক্রিয় অংশগ্রহণ সকলকে তাক লাগাচ্ছে। তিনি জানান, বাংলার হয়ে মঞ্চে উঠতে পেরে  গর্বিত, বাংলার সব সময় সেন্টারে থাকা উচিত। 

Read more Articles on
Share this article
click me!