Asianet News BanglaAsianet News Bangla

Mr. & Mrs Mahi: মাঠের কেমিস্ট্রিতে জমে উঠবে প্রেম, করণ জোহরের প্রযোজনায় আসছে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'

বলিউডে ক্রিকেট দুনিয়ার গল্প নিয়ে অনেক ছবি তৈরী হয়েছে।  তবে ক্রিকেটের মাঠে প্রেম? এ যেন একেবারেই অনন্য। এবার এই বৈচিত্রময় কাহিনী নিয়ে হাজির হতে চলেছে 'ধর্মা প্রোডাকশন' অর্থাৎ করণ জোহর। ছবিতে মুখ্য চরিত্রে কারা আছে জানেন?
 

Karan Johar is coming up with his next project Mr and mrs mahi
Author
Kolkata, First Published Nov 23, 2021, 2:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'মাহি' (Mahi) নামটার সাথে মিশে ক্রিকেটের গন্ধ। কারণ ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) ডাকনাম ও যে 'মাহি' (Mahi)। তবে মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) জীবন কাহিনী নিয়ে তো বলিউডে (Bollywood)  আগেই ছবি তৈরী হয়েছে। সেই ছবিতে ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। ছবিতে ধোনির চরিত্রে সুশান্তের অভিনয় দেখে আপ্লুত হয়েছিল দর্শক। পাশাপাশি অভিনেতা সুশান্তের কেরিয়ারে এই ছবি ছিল একটি টার্নিং পয়েন্ট। ছবির অসাধারণ সাফল্যের পর এই ছবির দ্বিতীয় পার্ট অর্থাৎ মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) জীবনের পরবর্তী অধ্যায়ের গল্প নিয়ে ও কথাবার্তা শুরু হয়ে গিয়েছিল। দ্বিতীয় ছবিতে নিজের চরিত্রে সুশান্তকেই দেখতে চেয়েছিলেন ধোনি। এরপর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অকাল মৃত্যুর পর ছবির আলোচনা বন্ধ হয়ে যায়। এবার সোমবার সন্ধ্যায় 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' (Mr. & Mrs. Mahi) ছবির একটি টিজার প্রকাশ করেছেন ধর্মা প্রোডাকশন (Dharma Production)। 

 

টিজার সামনে আসতেই শুরু হয়েছে নয়া জল্পনা।  তবে কি মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) জীবনের সঙ্গে যোগসূত্র রয়েছে এই ছবির? বা ধোনির পরবর্তী জীবন কাহিনী নিয়ে যে ছবি তৈরী হওয়ার কথা ছিল এটা কি তবে সেই ছবিরই টিজার? কারণ এম এস ধোনি ছবি শেষ হয়েছিল মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) এবং সাক্ষী ধোনির (Shakshi Dhoni) বিবাহ দিয়ে। সুতরাং পরবর্তী জীবন বলতে মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) বিবাহ পরবর্তী জীবন নিয়েই ছবি তৈরী হওয়ার কথা। তাই  এহেন নানান প্রশ্ন ইতিমধ্যেই দানা বাঁধতে শুরু করেছে দর্শকের মনে।  তবে এই ছবি আদৌ মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) সঙ্গে কতটা যুক্ত বা আদৌ যুক্ত কি না তার উত্তর তো ভবিষ্যৎ দেবে। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাও (Rajkumar Rao) এবং জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)।  সম্প্রতি রিয়েল লাইফে দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখার সঙ্গে জুটি বেঁধেছেন রাজকুমার। এবার রিল লাইফে শ্রীদেবী কন্যার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। 

আরও পড়ুন- Priyanka Chopra-ডিভোর্সের গুঞ্জন নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা, দিলেন সপাট উত্তর

সূত্রের খবর এই ছবিতে রাজকুমার এবং জাহ্নবী (Rajkumar & Janhvi) দুজনেই অভিনয় করবেন ক্রিকেটারের ভূমিকায়। টিজারে দেখা যাচ্ছে যে, ছবিতে জাহ্নবীর চরিত্রের নাম মহিমা এবং রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্রর ভূমিকায়। সম্ভবত, সেই সূত্রেই ছবির নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’  (Mr. & Mrs. Mahi) রাখা হয়েছে। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হবে এই ছবির শ্যুটিং। করণ জোহর (Karan Johar) বা রাজকুমার (Rajkumar Rao) কারোর সাথেই জাহ্নবীর (Janhvi Kapoor) এটা প্রথম কাজ নয়।  কারণ, করণ জোহরের (Karan Johar) হাত ধরেই বলিউডে অভিষেক হয়েছিল জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor)। অন্যদিকে এর আগে হরর কমেডি ছবি 'রুহি'তে একসঙ্গে অভিনয় করেছেন রাজকুমার ও জাহ্নবী (Rajkumar- Janhvi)। এবার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি প্রেমের গল্পে আবার একসঙ্গে দেখা যাবে দু’জনকে। 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ (Mr. & Mrs. Mahi) ছবিটি পরিচালনা করছেন শরণ শর্মা (Sharan Sharma)। যার করণ এবং জাহ্নবী দুজনের সঙ্গেই এটি দ্বিতীয় কাজ। এর আগে করণ জোহরের প্রযোজনায় 'গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল' সিনেমা তৈরি করেছিলেন শরণ শর্মা যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। এবার নতুন ছবি 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'-তে আবার শরণ শর্মার উপরেই ভরসা করেছেন করণ জোহর (Karan Johar)। 

আরও পড়ুন- Bollywood secrets - ধর্ষণের দৃশ্যে অভিনয় করা কতটা কঠিন, এবার মুখ খুললেন আলিয়া-অনুষ্কা

আরও পড়ুন- Emmys 2021- তিন তিনটে মনোনয়ন পেয়েও শেষ রক্ষা হল না, খালি হাতেই ফিরল ভারত

 

Follow Us:
Download App:
  • android
  • ios