লকডাইনে শ্যুট মিউজিক ভিডিও, প্রকাশ্যে এল সলমন-জ্যাকলিনের রোম্যান্সের ঝলক

  • লকডাউনেই হল মিউজিক অ্যালবামের শ্যট
  • সলমন খানের ফার্ম হাউসই সেট
  • রোম্যান্সে মাতলেন জ্যাকলিন-সলমন
  • মুক্তি পেল তেরে বিনা গানের টিজার 

Jayita Chandra | Published : May 10, 2020 8:36 AM IST / Updated: May 10 2020, 04:52 PM IST

কথা রাখলেন সলমন খান। লকডাউনের মাঝেই আসতে চলেছেন সলমন খান ও জ্যাকলিন অভিনীত মিউজিক ভিডিও তেরে বিনা। রবিবার তারই টিজার মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়। টিজারের কয়েক ঝলকে চোখে এল জ্যাকলিনের ও সলমনের রোম্যান্স। ফার্ম হাউসের ধারে রাস্তায় বাইকে একান্তে দুই তারকা, কখনও আবার সুইমিং পুল বা বাগানে ডিনার টেবিলের সামনে প্রেম নিদেবন। ৩১ সেকেন্ডের ভিডিও ধরা দিল দুই তারকার এক রোম্যান্টিক সফর।

আরও পড়ুনঃ কেমন আছে বসিরহাট, ভিডিও কলে স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে বৈঠকে নুসরত
 
লকডাউনের মাঝেই সলমন খানের ফার্ম হাউসেই হয়েছিল এই মিউজিক ভিডিওর শ্যুটিং। সোশ্যাল মিডিয়ায় এক সাক্ষাৎকারের মাধ্যমে সেই খবর সামনে এনেছিলেন জ্যাকলিন ও সলমন খান। লকডাউনে সলমন খান ও জ্যাকলিন রয়েছেন একই সঙ্গে। তাঁদের সঙ্গে রয়েছেন ওয়ালুশা ডি সুজা। তিনিই এই দুই তারকারা সাক্ষাৎকার নিয়েছিলেন। কীভাবে মাথায় এল এই গান শ্যুট করার কথা, সলমন খান নিজেই খোলসা করেছিলেন। 

আরও পড়ুনঃ অসুখ কোনও কলঙ্ক নয়, শৈশবের দিনই বাঁচাবে করোনা থেকে, উপদেশ অমিতাভের

গানের নাম তেরে বিনা। গানটি তৈরি হয়েছিল অনেক আগেই। কিন্তু তা কোনও ছবির সঙ্গেই ঠিক ফিট হচ্ছিল না। যার জন্য সমস্যায় পড়তে হয়েছিল গানটিকে নিয়ে। তাই এবার সেই গান ফেলে না রেখে শ্যুটিং এর কাজে হাত দিলেন সলমন খান। ফার্ম হাউসেই রয়েছে নায়ক নায়িকা, তিনি নিজে জ্যাকলিন, সঙ্গে সলমন খানের ক্যামেরা ম্যান। তাই ফেলে না রেখে এই গান শ্যুট করেই ফেললেন দুই তারকা। 

 

 

লকডাউনে শ্যুটিং-এর অভিজ্ঞতা কেমন! তা শেয়ার করলেন খোদ জ্যাকলিন। এতদিন গানের শ্যুটিং মানেই দেখে এসেছেন তিনি সেটে প্রচুর লোক, মেকআপ, প্রপ, লাইট, কিন্তু এবার তেমনটা হল না। শ্যুটে ছিল মাত্র তিনজন। ক্যামেরা পার্সেন, সলমন ও জ্যাকলিন। নিজে মেকআপ করে নিজেই দেখে নিচ্ছিলেন লুক ঠিক আছে কি না। বর্তমানে শ্যুটিং-এর রাশ পাঠানো হয়েছে এডিট টেবিলে। শীঘ্রই মুক্তি পাবে এই গান। তাও জানিয়েছেন সলমন খান। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!