বন্ধ হচ্ছে 'কপিল শর্মা' শো, হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি 'দা কাশ্মীর ফাইলস' নিয়ে টুইটারে এই শো বিতর্কে জড়িয়ে পড়েছিল। তারপরই এই শো বন্ধ করার ডাক দেওয়া হয়। #দাকপিলশর্মাশোবয়কট বলেও টুইটারে ট্রেন্ডিং শুরু হয়ে গিয়েছিল। তবে পরে সেই বিতর্ক মিটে যায়। অবশ্য এই কারণের জন্য একেবারেই এই শো বন্ধ হচ্ছে না। আসল কারণ একেবারেই আলাদা। 
 

Web Desk - ANB | Published : Mar 25, 2022 6:28 AM IST

'দা কপিল শর্মা' শো-এর (The Kapil Sharma Show) জনপ্রিয়তা একেবারে তুঙ্গে রয়েছে। প্রতি শনি ও রবিবার এই অনুষ্ঠানের দিকে তাকিয়ে থাকেন বহু মানুষ। আর এই অনুষ্ঠান দেখে রীতিমতো হাসিতে ফেটে পড়েন সবাই। এই অনুষ্ঠানে দেখা যায় তারকাদের। আর তাঁদের সঙ্গে খুনসুটিতে মেতে ওঠেন কপিল শর্মা (Kapil Sharma)। তার জেরেই অনুষ্ঠানের জনপ্রিয়তা একেবারে তুঙ্গে থাকে। কিন্তু, এবার এই শো-এর ভক্তদের জন্য দুঃখের খবর। বন্ধ হচ্ছে 'দা কপিল শর্মা' শো! জানা যাচ্ছে, এই শোয়ের বর্তমান সিজন শেষ হতে চলেছে। অস্থায়ীভাবে বন্ধ হতে চলেছে এই শো।

সম্প্রতি 'দা কাশ্মীর ফাইলস' (The Kashmir Files) নিয়ে টুইটারে এই শো বিতর্কে জড়িয়ে পড়েছিল। তারপরই এই শো বন্ধ করার ডাক দেওয়া হয়। #দাকপিলশর্মাশোবয়কট বলেও টুইটারে ট্রেন্ডিং শুরু হয়ে গিয়েছিল। তবে পরে সেই বিতর্ক মিটে যায়। অবশ্য এই কারণের জন্য একেবারেই এই শো বন্ধ হচ্ছে না। আসল কারণ একেবারেই আলাদা। 

আরও পড়ুুন- চ্যাট শোয়ে সিদ্ধান্ত মালহোত্রাকে নিয়ে প্রশ্ন, লজ্জায় মুখ লাল হল কিয়ারার মুখ

এই শোয়ের জনপ্রিয়তা তুঙ্গে। টিআরপিও (TRP) খুবই ভালো। সেক্ষেত্রে এত জনপ্রিয় শোকে কেন অস্থায়ীভাবে বন্ধ করা হচ্ছে? জানা গিয়েছে, এক নেপথ্যে রয়েছেন স্বয়ং 'দ্য কপিল শর্মা'। তিনি জুন মাসের মাঝামাঝি সময় থেকে একমাসের জন্য আমেরিকা টুর করবেন। তাই এই শো-এর জন্য তাঁর পক্ষে শুটিং করা সম্ভব নয়। সেই জন্যই এই শো অস্থায়ীভাবে বন্ধ করা হচ্ছে। 

আরও পড়ুন- একা দীপিকা নন, মানসিক অবসাদের সঙ্গে লড়াই করে জিতেছেন এই বলিউড স্টাররাও

 

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে আমেরিকা সফরের কথা জানান কপিল। আর এই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, "২০২২ সালে আমার ইউএস-কানাডা সফরের কথা ঘোষণা করতে পেরে আমি খুবই আনন্দিত। শীঘ্রই আপনাদের সঙ্গে দেখা হবে।" ১১ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত থাকবেন না কপিল। তাই বন্ধ হচ্ছে শো। তবে ভক্তদের হতাশ করতে নারাজ কপিল শর্মা। তাই আগে থেকেই কিছু এপিসোড শুট করে রাখা হয়েছে। যা অনএয়ার করা হবে নির্দিষ্ট দিনে, নির্ধারিত সময়ে। আর আমেরিকা থেকে ঘুরে আসার পর আবার এই শো-এর সঞ্চালনায় হাত দেবেন তিনি। 

আরও পড়ুন- 'গাঙ্গুবাই' দেখতে বুক করলেন দুবাইয়ের গোটা সিনেমা হল, আলিয়ার প্রেমে পড়লেন নাকি পাক অভিনেতা

এর আগেও একবার পরিবারের জন্য শো থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন কপিল শর্মা। সেই সময় স্ত্রী গিনি, মেয়ে আনায়রা এবং ছেলে ত্রিশানের সঙ্গে কিছুটা সময় কাটাতে চেয়েছিলেন এই তারকা। তারপরেই ফের একবার বিরতির সিদ্ধান্ত নিলেন তিনি। উল্লেখ্য, দ্য কপিল শর্মা শোয়ের এই সিজন বেশ কিছুদিন ধরেই অনএয়ার হচ্ছে। সম্প্রতি NetfliX-এর stand-up special-এ দেখা গিয়েছে এই তারকাকে। এছাড়া আমেরিকা সফরের পাশাপাশি কপিলের হাতে অন্য কিছু কাজও রয়েছে। সেই কারণেই এই শো থেকে কিছুদিনের বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

Read more Articles on
Share this article
click me!