Republic Day 2022: গানে গানে প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছা টাইগারের, আবারও পুরোনো মিউজিক ভিডিও ভাইরাল

এবার চেনা রঙিন ছবি আঁকতে দর্শক দরবারে হাজির টাইগার শ্রফ। গানের জগতে ইতিমধ্যেই হাতে খড়ি হয়েছে তার। পরপর মুক্তি পাওয়া তার তিন গান এক কথায় ছিল সুপারহিট। 

Jayita Chandra | Published : Jan 26, 2022 4:24 PM IST

দেশজুড়ে পালিত হচ্ছে প্রজাতন্ত্র দিবস (73rd Republic Day) , দিল্লির রাজপথ থেকে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তে আজ দিনভর নানান অনুষ্ঠানের আয়োজন। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় শুভেচ্ছাবার্তার (Social Media Wish) বন্যা। সেই তালিকা থেকে বাদ পড়ল না বলিউড- টলিউডের সেলেব (Tollywood Celebrities) মহলও। ভক্তদের উদ্দেশ্যে কেউ ছবি, কেউ ভিডিও শেয়ার করে দেশের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন সকলেই। 

তবে এবার চেনা রঙিন ছবি আঁকতে দর্শক দরবারে হাজির টাইগার শ্রফ ( Tiger Shroff) । গানের জগতে ইতিমধ্যেই হাতে খড়ি হয়েছে তার। পরপর মুক্তি পাওয়া তার তিন গান এক কথায় ছিল সুপারহিট। শুধু গান বললে তাকে ভুল বলা হবে, সঙ্গে থাকে অনবদ্য ডান্স কম্পোজিশন। টাইগার শ্রফ স্বাধীনতা দিবসে সামনে এনেছিল তাঁর তৃতীয় গান বন্দেমাতরম। সকলকে তাক লাগিয়ে প্রকাশ্যে এসেছিল এই মিউজিক ভিডিও বন্দেমাতরম। তার গানে ও কথায় সঙ্গে নাচের মধ্যে দিয়ে, তিনি শ্রদ্ধা জ্ঞাপন করলেন ভারতের প্রতিরক্ষা বাহিনীর প্রতি। বায়ুসেনা থেকে নেভি গানের প্রতিটি ছত্রে ছড়িয়ে রয়েছে তাদের অবদানের বীর কাহিনি।

Latest Videos

আরও পড়ুন- Padma Shree Sonu Nigam : পদ্মশ্রী পেলেন সোনু নিগম, শিল্পকলায় অবদানের জন্য

আরও পড়ুন- REPUBLIC DAY 2022 : অমিতাভ থেকে কঙ্গনা, ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা বলি তারকাদের

আরও পড়ুন- Monami Ghosh : 'সামি সামি' গানে ঝড় তুললেন মনামী, কোমরের ঠুমকায় শিহরণ

 

 

এই গানটি মুক্তি পাওয়ার মুহূর্তেই মিলিয়ন ছাড়িয়ে ছিল মিলিয়ন ভিউ। রেমো ডিসুজা কম্পোজিশন টাইগারের গান দুই মিলিয়ে যাকে বলে এক পার্ফেক্ট প্রজাতন্ত্র দিবসের উপস্থাপনা। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই তা ভক্তদের নজর কাড়ে। টাইগার সোশ্যাল মিডিয়াতে এই খবর পোস্ট করে শেয়ার করেন ভক্ত মহলের সঙ্গে। বর্তমানে ভাইরাল গান মজে নেট নাগরিক। কারণ প্রজাতন্ত্র দিবসেও সেই গানকেই সামনে আরও একবার আনলেন টাইগার। সেখান থেকেই একটুকরো শেয়ার করে দেশের প্রতি শ্রদ্ধা ও সম্মান প্রদর্শণ করেন টাইগার শ্রফ। টাইগার শ্রফ মানেই এখন বক্স অফিস হিট, একের পর এক ছবি উপহার দিয়ে এখন তিনি বিটাউনের অন্যতম হিটস্টার। অ্যাকশন থেকে শুরু করে থ্রিলার, একের পর এক স্টানিং লুকে ভাইরাল ছবি, ফলে টাইগার মানেই যে তা বক্স অফিসে ছক্কা হাঁকাবে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে বর্তমানে ভক্তমহল টাইগারের গানেই একই ভাবে বুঁদ। 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

নিম্নমানের বাঁধ মেরামতে নিম্নমানের সামগ্রী! Achintyanagar-এর বাসিন্দাদের অভিযোগ সেচ দপ্তরের বিরুদ্ধে
'তৃণমূল নেতাদের উস্কানির ফলেই এই আক্রমণ' সাগর দত্তের ঘটনায় মন্তব্য শমীক ভট্টাচার্যের | Sagar Dutta
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood