সুপারহট মালাইকার সেক্সি ফিগারের গোপন রহস্য কী জানেন, যৌবন ধর রাখতে ফলো করুন এই টিপস

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।  ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা মাঝেমধ্যেই নিজের ঘাম ঝরানো ছবি, যোগাভ্যাসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন।   সুপারহট মালাইকার শরীরের গোপন রহস্য কী জানেন, সেক্সি ফিগার পেতে ফলো করতে পারেন আপনিও।

Web Desk - ANB | Published : Oct 27, 2022 9:34 AM IST

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।  অভিনয় থেকে শুরু করে শরীরচর্চাতে প্রত্যেকেই নিজেদের জনপ্রিয়তা ধরে রেখেছেন। কেউ কাউকে এক চুল জমি ছাড়তে নারাজ। নিজেদের ফিটনেসের ছবি থেকে ভিডিও পোস্ট করে প্রত্যেকেই লাইমলাইটে রয়েছেন। শরীর নিয়ে সবাই সচেতন।  নিজেকে ফিট রাখতে শুধু জিমই নয়, যোগাভ্যাসেও ভরসা রাখছেন অনেকেই।  ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা মাঝেমধ্যেই নিজের ঘাম ঝরানো ছবি, যোগাভ্যাসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন।   সুপারহট মালাইকার শরীরের গোপন রহস্য কী জানেন, সেক্সি ফিগার পেতে ফলো করতে পারেন আপনিও।

 

 

ফিটনেস ফ্রিক অভিনেত্রী হিসেবে বলিউডে সুপরিচিতি রয়েছে মালাইকার। সম্প্রতি নিজের যোগাভ্যাসের বেশ কিছু ছবি শোয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর  সেই ছবি পোস্ট করেই আবারও খবরের শিরোনামে মালাইকা আরোরা।  সোশ্যাল মিডিয়ায় নিজের অনুশীলনের ছবি শেয়ার করা মাত্রই তা নজর কেড়েছে নেটিজেনদের। এমনকী যোগাসন শেখার  জন্যও তিনি অনুরাগীদের উৎসাহিত করেছেন। প্রতিটি ছবিতেই তাকে নিখুঁত যোগমুদ্রায় দেখা গিয়েছে। ছুটি থাকুক বা নাই থাকুক ওয়ার্ক আউটে কোনও বিরতি নয়।   হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও সেখান থেকে সময় বার করে ওয়ার্কআউটটা মাস্ট।মালাইকা  যোগাসন করার সঠিক পদ্ধতিও জানিয়েছেন। জিম করে রোগা হয়ে নিজেকে কীভাবে ফিট রাখা যায় তা দেখিয়ে দিয়েছেন অভিনেত্রী। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন।  নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও সর্বদাই চর্চায় থাকেন অভিনেত্রী। কয়েকদিন আগে অর্জুন কাপুরকে নিয়ে মন্তব্য করেও শিরোনামে এসেছিলেন তিনি। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। 

Read more Articles on
Share this article
click me!