উর্বশীর নাচের ক্লাসে হাজির ১.৮ কোটি, করোনা মোকাবিলায় আয়ের পাঁচ কোটি দিলেন অনুদান

  • করোনা মোকাবিলায় এগিয়ে এসেছে বলিউড
  • এবার সাধ্য মত সাহায্য করলেন উর্বশী
  • নাচের ক্লাসে উপচে পড়া ভিড়
  • আ.ের অর্থ দান করলেন করোনা ফান্ডে

Jayita Chandra | Published : May 13, 2020 7:38 AM IST

করোনার কবলে দেশের পরিস্থিতি ক্রমেই যখন জটিল হয়ে উঠেছিল, তখনই সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল বলিউড। বিভিন্ন তারকা তাঁদের সামর্থ্য অনুযায়ী অনুদান করেছিলেন করোনা ফান্ডে। কিন্তু তখনও ছবিটা স্পষ্ট হয়নি যে এই পরিস্থিতি আরও কতদিন চলবে। দেখতে দেখতে পঞ্চাশ দিন পার। লকডাউনে নানা উদ্যোগ নিয়ে এগিয়ে আসা তারকাদের অনুদান এখনও থামেনি। বরং নিত্য নতুন কায়দায় তাঁরা পাশে দাঁড়াছেন স্বাস্থ্যকর্মী, পুলিশ, ডাক্তার ও সরকারের। 

আরও পড়ুনঃ কান্নায় ভেঙে পড়া অর্জুনকে সামলাচ্ছেন রূপা, 'মহাভারত'র শ্যুটিং শেষে ভাইরাল ভিডিও

সাধারণ মানুষের যাতে কোনও রকমের অসুবিধে না হয়, সেই দিকেও দিয়েছেন তাঁরা কড়া নজর। এবার সেই তালিকাতে নাম লেখালেন উর্বশী রাউটেলা। সম্প্রতি উর্বশী একটি ভিডিও বার্তা শেয়ার করে জানিয়েছিলেন তিনি অন লাইনে নাচের ক্লাস নেবেন। সেই ক্লাসে সকলেই বিনামূল্যে যোগদান করতে পারে। অভিনেত্রীর ডাকে সারা দিয়ে এদিন যোগ দিয়েছিলেন ১.৮ কোটি মানুষ। আর সেই ক্লাস থেকেই উর্বশীর আয় হয় প্রায় ৫ কোটি টাকা। 

আরও পড়ুনঃ 'তোমার চিরজীবন আমাদের সঙ্গে থাকবে বাবা', ঋষি কাপুরের তেরো দিনের কাজের ছবি পোস্ট করলেন ঋদ্ধিমা

 

 

সেই বিপুল অঙ্কের অর্থই এবার করোনা মোকাবিলার জন্য দান করলেন উর্বশী রাউটেলা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে তিনি জানিয়েছিলেন, কোনও সাহায্যই এই কঠিন সময় ছোট নয়। তাই সামান্য হলেও সকলের পাশে দাঁড়াতে পেরে তিনি ধন্য। সকলকে ধন্যবাদও জানিয়েছেন উর্বশী, তাঁর এই প্রয়াসকে সার্খত করার জন্য। বলিউডে এখন বন্ধ শ্যুটিং, তাই বাড়িতে বসেই সোশ্যাল মিডিয়ার সাহায্যে তারকারা এভাবেই বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!