যুগ যুগ জিও-র প্রমোশনে এসে সম্পর্কে পুরুষদের সরি বলার পরামর্শ বরুণের

বরুণ ধওয়ান এবং কিয়ারা আডবাণী তাদের আসন্ন ছবি যুগ যুগ জিও-র প্রচার শুরু করেছেন। ছবিরই  প্রচার অনুষ্ঠান চলাকালীন বরুণ ধাওয়ানকে প্রশ্ন করা হয় যে স্ত্রী নাতাশা দালালের সঙ্গে তাঁর ঝগড়া হলে প্রথমে কে দুঃখপ্রকাশ করেন অথবা সরি শব্দটা উচ্চারণ করেন? উত্তরে বরুণ জানান যে তিনি নিজেও আগে সরি বলেন এবং অন্য পুরুষদেরও আগে সরি বলারও পরামর্শ দিচ্ছেন।
 

Web Desk - ANB | Published : May 28, 2022 8:14 AM IST / Updated: May 28 2022, 01:45 PM IST

শীঘ্রই রাজ এ মেহতার পারিবারিক ড্রামা যুগ যুগ জিও ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে অনিল কাপুর, নীতু কাপুর, প্রজেকতা কলি এবং মণীশ পলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বরুণ ধওয়ান এবং কিয়ারা আডবাণীকে। এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে বরুণ ধওয়ান ও কিয়ারা আডবাণীকে। করোনা অতিমারির জন্য মাঝখানে বন্ধও হয়ে গিয়েছিল যুগ যুগ জিও সিনেমা-র শ্যুটিং। ২২ মে রবিবারের দুপুরে করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন্স-এর তরফে ছবিটির ট্রেলার মুক্তি পায়। ইতিমধ্যে দর্শকদের কাছ থেকে বেশ ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে ছবির ট্রেলার। ছবিটিতে পারিবারিক সম্পর্কের অটুট বন্ধনের গল্প বলা হয়েছে। ছবিটি ২৪ জুন বড়পর্দায় মুক্তি পেতে চলেছে।

যুগ যুগ জিও- র প্রচার অনুষ্ঠানে  বরুণকে প্রশ্ন করা হয় যে নাতাশার সঙ্গে রাগারাগি হলে প্রথম সরি কাকে বলতে হয়, নায়ক উত্তরে জানান যে তিনিই! তিনি আরও বলেন যে,'সরি বললে কারও সম্মান কম হয়ে যায় না, আমি বিশ্বাস করি আপনি যদি ভুল করেন তবে আপনাকেই সরি বলতে হবে। তাই, সমস্ত বিবাহিত পুরুষ এবং প্রেমিকদের জন্য আমার পরামর্শ, সরি কেবল একটি শব্দমাত্র, তাই সম্পর্কে আগে সরি বলতে শিখুন।

আরও পড়ুন- মাদক মামলায় শাহরুখ পুত্রের বেকসুর খালাসের পর তার ১৬ দিনের আটককে অন্যায় বলে দাবি তার আইনজীবী সতীশ মানশিন্দের

আরও পড়ুন- জন্মদিনে ভাইরাল করণ জোহরের ছোটবেলার ভিডিও, দেখুন সিরিয়াল অভিনেতাকে

আরও পড়ুন- ফের পিছিয়ে গেল IIFA , কবে থেকে শুরু হচ্ছে 'আইফা অ্যাওয়ার্ড', রইল দিনক্ষণ

অনিল কপুর ও নীতু কপুর সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন। প্রায় ৯ বছর পর যুগ যুগ জিওর হাত ধরে বড় পর্দায় ফিরছেন নীতু কপুর। অন্যদিকে 'মলঙ্গ'-এর ব্যর্থতার পর যুগ যুগ জিও অনিল কাপুরের জন্যও কামব্যাক মুভি হতে চলেছে। যুগ যুগ জিওতে আসলে একটি আদ্যপান্ত ফ্যামিলি ড্রামা। পারিবারিক রিইউনিয়নের প্রেক্ষাপটে এগোবে ছবির গল্প। ২ মিনিট ৫৭ সেকেন্ডের ট্রেলারে উঠে এসেছে পরিবারের সদস্যদের মধ্যের কান্না-হাসি-মান অভিমান থেকে শুরু করে প্রেম ভালোবাসা রোম্যান্সের এক ভরপুর মিশ্রণ।

এই ছবির শ্যুটিং-এর মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন  বরুণ ধাওয়ান ও নীতু কাপুর। এমনকি কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল পরিচালক রাজ মেহেতারও। স্বাভাবিকভাবেই বন্ধ করে দেওয়া হয়েছিল সিনেমার শ্যুটিং।

Read more Articles on
Share this article
click me!