মাদক মামলায় শাহরুখ পুত্রের বেকসুর খালাসের পর তার ১৬ দিনের আটককে অন্যায় বলে দাবি তার আইনজীবী সতীশ মানশিন্দের

মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খান-কে ক্লিন চিট দিয়েছে এনসিবি। আরিয়ান খানের আইনজীবী সতীশ মানশিন্দে মাদক মামলায় আরিয়ানের ২৬ দিনের আটক থাকাকে 'অযৌক্তিক' বলেছেন। আরিয়ান খানের বেকসুর খালাসের পর নড়ে বসেছে কেন্দ্র। এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে কড়া ব্যবস্থার নির্দেশ দেওয়া হয়েছে।
 

Web Desk - ANB | Published : May 28, 2022 6:39 AM IST / Updated: May 28 2022, 12:20 PM IST

শাহরুখ পুত্র আরিয়ান খান ড্রাগ-অন-ক্রুজ মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি দ্বারা ক্লিন চিট পেয়েছেন। ২০২ সালের ২ অক্টোবরে মুম্বইয়ের উপকূলে প্রমোদতরী কর্ডেলিয়ায় এনসিবি অভিযানের নেতৃত্ব দিয়েছিলেন সমীর ওয়াংখেড়ে। সেখান থেকেই মাদক-যোগের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান ও তাঁর সঙ্গীদেরকে। ২৬ দিন জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান ‘বাদশা’-পুত্র। তার পরেও নিয়মিত এনসিবি দফতরের জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হত তাঁকে। তার পরেই শুক্রবার পেশ করা চার্জশিটে এনসিবি জানিয়েছে, আরিয়ান খান বেকসুর।

এনসিবি মাদককাণ্ডে ছ'হাজার পাতার চার্জশিট ফাইল করেছে । যার মধ্যে ১৪ জনের নাম রয়েছে অভিযুক্ত তালিকায়। কিন্তু ওই তালিকায় নেই আরিয়ান-সহ মোট পাঁচ জনের নাম। উচ্চপদস্থ এনসিবি আধিকারিক সঞ্জয় কুমার সিং এই প্রসঙ্গে একটি বিবৃতি জারি করেন। যেখানে তিনি বলেন, "আরিয়ান এবং মোহক ছাড়া সকলের কাছ থেকেই মাদক উদ্ধার হয়েছিল।" আরিয়ান খান সহ মোট পাঁচ জনের বিরুদ্ধে কোনও প্রমাণও পাওয়া যায়নি বলে দাবি করেছেন এই আধিকারিক।

আরও পড়ুন- মাদক মামলায় বিরাট স্বস্তি শাহরুখ পুত্রের, এনসিবির চার্জশিটে নেই আরিয়ান খানের নাম

আরও পড়ুন- আরিয়ান খান মাদক মামলা- কড়া শাস্তির মুখে সমীর ওয়াংখেড়ে, তদন্তের নির্দেশ কেন্দ্র সরকারের

আরও পড়ুন- গুটি গুটি পায়ে ৯-এর পা আব্রামের, শাহরুখের শেয়ার করা ১০ টি তাক লাগানো ছবিতে চিনে নিন স্টারকিড-কে

আরিয়ানের আইনজীবী মানশিন্দে সম্প্রতি একটি বিবৃতি জারি করে বলেছেন, "আরিয়ান খানের কাছে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি, কোনও ধরণের প্রমাণ ছিল না এবং তিনি কোনো ধরনের আইন লঙ্ঘন করেননি তবুও অন্যায়ভাবে তাকে ২৬ দিন ধরে আটক করে রাখা হয়েছিল। আমরা খুশি যে সঞ্জয় কুমার সিং-এর অধীনে বিশেষ তদন্তকারি দল এই মামলাটি তদন্ত করেছে এবং পর্যাপ্ত প্রমাণের অভাবে আরিয়ান খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের না করার সিদ্ধান্ত নিয়েছে। ঈশ্বর মহান।"
 
শাহরুখ পুত্র বর্তমানে একাধিক কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন যার মধ্যে একটি ওয়েব সিরিজ এবং রেড চিলিস এন্টারটেইনমেন্টের একটি ফিচার ফিল্ম তাঁর হাতে রয়েছে। আরিয়ান বেশ কিছুদিন ধরেই এই আইডিয়া নিয়ে কাজ করছেন এবং ইতিমধ্যেই ওয়েব সিরিজ তৈরির কাজ শুরু করে দিয়েছেন। ষ্টার কিডের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, "এখন যেহেতু আরিয়ান খান মাদক মামলায় ক্লিন চিট পেয়েছেন, তিনি আইনিভাবে আন্তর্জাতিকভাবে ভ্রমণ করতে পারবেন। তাঁর পরিকল্পনা অনুযায়ী, তিনি চলচ্চিত্র নির্মাণে কেরিয়ার গড়ার কথা ভাবতে পারেন এবং বিদেশেও যেতে পারেন পড়াশোনার জন্য। ইতিমধ্যে, আরিয়ান খান আমাজন প্রাইম ভিডিওতে একটি শোয়ের জন্য তিবি গ্রুমিং করেছেন। করছেন স্ক্রিপ্ট রাইটিংও।" এই প্রজেক্টটির চিত্রনাট্য লেখার পাশাপাশি, আরিয়ান খান এটির পরিচালনাও করবেন। শুক্রবার এবং শনিবার যে টেস্ট শ্যুট হতে চলেছে তার সম্পূর্ণ দায়িত্ব নেবেন আরিয়ান। অনুষ্ঠানটির নাম এখনও প্রকাশ না হলেও  শিগগিরই শুটিংয়ের তারিখ চূড়ান্ত হবে।
 

Share this article
click me!