করণ জোহরের অফার ফিরিয়ে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, কেন ছাড়লেন এতোবড় সুযোগ

কিছুদিন আগেই খবরে আসে করণ জোহরের পরবর্তী সিনেমার জন্য টলিউদের তিন জন অভিনেতাকে অফার দেওয়া হয়েছিলো। টোটা রায়চৌধুরী, পরমব্রত চট্টোপাধ্যায় এবং চুর্ণী গঙ্গোপাধ্যায়-এর নাম সামনে এসেছিল। 

Jayita Chandra | Published : Jul 25, 2021 8:00 AM IST

করণ জোহরের পরবর্তী সিনেমার অফার ফিরিয়ে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। জানিয়ে দিলেন ‘রকি অউর রানি কী প্রেম কাহানী’ ছবিতে তিনি কাজ করবেন না। তবে কেন এমন সির্ধান্ত  নিলেন পরমব্রত? এতোবড় সুযোগ পেয়েও সেই সুযোগকে কেন হাতছাড়া করলেন অভিনেতা! নিজেই তার উত্তর দিলেন। 

আরও পড়ুন- সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

আরও পড়ুন- মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

কিছুদিন আগেই খবরে আসে করণ জোহরের পরবর্তী সিনেমার জন্য টলিউদের তিন জন অভিনেতাকে অফার দেওয়া হয়েছিলো। টোটা রায়চৌধুরী, পরমব্রত চট্টোপাধ্যায় এবং চুর্ণী গঙ্গোপাধ্যায়-এর নাম সামনে এসেছিল। টোটা রায়চৌধুরী নিজে খবরটি নিশ্চিত করেন। তিনি এও বলেন আগামী সেপ্টেম্বর থেকে মুম্বইতে তাঁর শুটিং শুরু হবে। সূত্রের খবর অনুযায়ী এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টোটাকে। রণবীর এবং আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করতেও দেখা যাবে তাঁকে। 

অন্যদিকে সিনেমায় পরমব্রত এবং চুর্ণী গঙ্গোপাধ্যায়-এর চরিত্র কেমন হবে, তা এখনও অজানা। এরই মধ্যে পরমব্রত নিজেই হাত গুটিয়ে নিলেন এই প্রোজেক্ট থেকে। বলিউডে এতোবড় ব্যানারে কাজ করার সুযোগ পেয়েও কেন সেই সুযোগ হাত ছাড়া করলেন পরম? একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘করণ জোহরের সিনেমার অফারটি পেয়ে সত্যি খুবই খুশি হয়েছিলাম। তবে যে চরিত্রটি আমাকে অফার করা হয়েছে তাতে আমার বিশেষ কিছু করার নেই’। পরমের কথায় এখন তিনি কেরিয়ারের যে পর্যায়ে দাড়িয়ে আছেন, সেখানে দাড়িয়ে এরকম চরিত্রে অভিনয় করাটা তাঁর ঠিক হবে না। তাই তিনি অফারটি ফিরিয়ে দেন। তবে পরম এও বলেন, ‘ছবির চিত্রনাট্য খুবই ভালো। অনেক ভালো অভিনেতারা অভিনয় করছেন। দর্শকরা অবশ্যই এই ছবি দেখতে যাবেন বলে আমার ধারণা’।

Share this article
click me!