বাকি মাত্র ১ দিন, ২০ হাজারের কমে স্মার্টফোন, আমাজন মোবাইল সেলে MI 10T Pro 5G ও MOTOROLA G60-এ দারুণ অফার

আমাজনের মোবাইল সেলে  ২০ হাজারেরও কম দামে MI 10T Pro 5G এবং MOTOROLA G60 পেয়ে যাবেন। ৩১ জানুয়ারি পাড় হয়ে গেলেই কিন্তু হাত ছাড়া হয়ে যাবে এই বিশেষ অফারটি। এই বিশেষ সেলে পেয়ে যাবেন এক্সচেঞ্জ অফার ও ক্যাশব্যাকের সুবিধা।

Kasturi Kundu | Published : Jan 30, 2022 3:21 PM IST

আর মাত্র ১ দিনের অপেক্ষা। ৩১ জানুয়ারি (31st March) পাড় হয়ে গেলেই কিন্তু হাত ছাড়া হয়ে যাবে এই বিশেষ অফারটি। প্রসঙ্গত, আমাজনের মোবাইল সেলে (Amazon Mobile Sale) ১০৮ এমপি ক্যামেরার দুটি ফোন MI 10T Pro 5G এবং MOTOROLA G60 পেয়ে যাবেন। ২০ হাজারেরও কম দামে (Great Offer) আমাজন মোবাইল সেলে (Amazon Mobile Sale) এই দুটি মোবাইল ফোন পাওয়া যাবে। সেই সঙ্গে আমাজনের এই বিশেষ সেলে পেয়ে যাবেন এক্সচেঞ্জ অফার ও ক্যাশব্যাকের সুবিধা। আপনি যদি আমাজনের এই মোবাইল সেলে এই দুটি ফোন কিনতে চান তাহলে আজই বুকিং করুন। আমাজনের মোবাইল সেলে MI 10T Pro 5G ও  MOTOROLA G60-মোবাইলের ওপর কী ধরনের ছাড় পাচ্ছেন দেখে নেওয়া যাক। প্রথমে চোখ রাখা যাক MI 10T Pro 5G-র অফারে। 

MI 10T Pro 5G-এর আমাজন মোবাইল সেল অফার

আমাজনের মোবাইল সেলে ট্রিপল রিয়ার ক্যামেরার এই ফোনটি পাওয়া যাবে মাত্র ৩৬ হাজার ৪৯৯ টাকায়। অন্য সময় এই মোবাইলটির দাম থাকে ৪৭ হাজার ৯৯৯ টাকা। পুরো ১১ হাজার টাকা ছাড় পেয়ে যাবেন এই ফোনে। আর এক্সচেঞ্জ অফারে ১৪ হাজার ৯০০ টাকা পর্যন্ত এই ফোন কেনার সুযোগ পেয়ে যাবেন। তবে এক্ষেত্রে আপনি যে মোবাইলটি এক্সচেঞ্জ করতে চাইছেন তার বর্তমান কন্ডিশন কেমন রয়েছে তার ওপর নির্ভর করবে এক্সচেঞ্জ করলে আপনি কত টাকা পাবেন। এই ফোনের ক্যামেরাটি অত্যন্ত উন্নতমানের। 48MP প্রাইমারি ক্যামেরা সহ একটি 108MP ট্রিপল রিয়ার ক্যামেরা, 13MP আল্ট্রা-ওয়াইড ও 5MP ম্যাক্রো মোড ক্যামেরা রয়েছে ফোনে। এই ডিভাইসে 20MP-এর সেলফি ক্যামেরা রয়েছে । এছাড়াও এই ফোনে রয়েছে ৬ টি এক্সপোজার মোড, ফটো ক্লোন ফিচার, টাইম বার্স্ট, ডকুমেন্ট মোড 2.0, প্যানোরামা মোড, পোর্ট্রেট মোড। এছাড়াও MI 10T Pro 5G ফোনে রয়েছে FHD সহ একটি ফুল স্ক্রিন ডট ডিসপ্লে। ফোনে ডুয়েল সিম রয়েছে যা 5G নেটওয়ার্ক সাপোর্ট করে।

আরও পড়ুন-FIR Against Amazon: জাতীয় পতাকার অবমাননা, অ্যামাজনের বিক্রেতাদের বিরুদ্ধে অভিযোগ

আরও পড়ুন-Tecno Pop 5 Pro: একেবারে জলের দরে 6000mAh ব্যাটারি সহ লঞ্চ হল এই স্মার্টফোন

আরও পড়ুন-Galaxy S21 FE Launch: দীর্ঘ অপেক্ষার অবসান, ভারতে লঞ্চ হল Samsung-এর প্রিমিয়াম 5G ফোন

MOTOROLA G60-এর আমাজন মোবাইল সেল অফার

আপনি যদি কম দামে স্মার্টপোন কিনতে চান তাহলে আমাজন সেলের অফারে কিনে ফেলুন MOTOROLA G60 ।  অন্য সময় যেখানে এই ফোনের দাম থাকে ২৪ হাজার ৯৯৯ টাকা, সেটা আমাজন মোবাইল সেলের অফারে পেয়ে যাবেন মাত্র ১৭ হাজার ৯৯৯ টাকায়। পুরো ৭ হাজার ফ্ল্যাট ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে এই ফোনে ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ অফার পাবেন না। তবে ক্যামেরার কোয়ালিটি অত্যন্ত উন্নতমানের। 108MP প্রাইমারি ক্যামেরার সাথে, 8MP ও 2MP-এর আরও দুটি ক্যামেরা রয়েছে৷  এত কম দামে এই ধরনের ফাচার্স যুক্ত ফোন পাওয়া কিন্তু মোটেই মুখের কথা নয়। ফ্ল্যাশ লাইট সহ একটি 32MP সেলফি ক্যামেরাও রয়েছে এই ফোনে। তাই আর দেরি না করে আজই আমাজনের মোবাইল সেলের অফারে নিয়ে নিন আপনাক পছন্দের ফোনটি। ২০ হাজারের কম দামে স্মার্টফোন আমাজনের মোবাইল সেলের অফারেই কিন্তু একমাত্র পাওয়া যাচ্ছে। 


 

Share this article
click me!