আর দিন কয়েকের মধ্যেই শেষ হবে চৈত্র সেল! অনলাইন শপিং-এ কি কি অফার মিলছে বিগ বাজারে

করোনা অতিমারির জন্য ২ বছর ধরে বন্ধ রয়েছে চৈত্র সেল। অথচ বাংলার বুকে অথবা বাঙালি অধ্যুষিত এলাকায় চৈত্র সেল যে কোনও ব্যবসায়ীর কাছে এক বিশাল মুনাফা অর্জনের জায়গা। এই সময় প্রায় দুর্গাপুজোর মতোই জামা-কাপড় থেকে শুরু করে বিভিন্ন জিনিস কেনে বাঙালি। 
 

Web Desk - ANB | Published : Apr 8, 2022 11:53 AM IST / Updated: Apr 08 2022, 05:56 PM IST

বাংলা নববর্ষ (Bengali New Year) মানেই চৈত্রের সেল (Chaitra Sale)। আর বাঙালি অপেক্ষা করে থাকে কবে থেকে এই সেল চালু হবে। বাঙালির এই চৈত্র সেলের আবেগটাকে বহুদিন আগেই ধরে ফেলেছে বড় বড় মাল্টি স্টোর। যারা একই ছাদের তলায় একাধিক ব্র্যান্ড এবং প্রোডাক্টকে বিক্রি করে। এমনই এক মাল্টি স্টোর বিগ বাজার (Big Bazaar)। চৈত্র সেলের ফান্ডা সেখানেও সমানভাবে চলে। চৈত্র সেলকে মাথায় রেখে বিগ বাজার চলছে সেল ২০২২। এখানে যেমন দিন বিশেষে সেল দেওয়া হচ্ছে, তেমনি বিভিন্ন প্রোডাক্টের উপরেও দেওয়া হচ্ছে নানা ধরনের ছাড়। পয়লা বৈশাখ-কে (Poila Baisakh) মাথায় রেখে কেউ ব্র্যান্ডেড কোনও প্রোডাক্ট কিনতে চাইলে একবার দেখে নিতে পারেন বিগ বাজারের এই সেল ২০২২-কে। 

বিগ বাজারে এখন যে ছাড়টি চলছে তার নাম গ্যারান্টেড লোয়েস্ট প্রাইস (Lowest Price)। এতে মহিলাদের জামাকাপড়ে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। কূর্তি মিলছে মাত্র ২৯৯ টাকায়। এছাড়াও রয়েছে আরও ছাড় পাওয়ার সুযোগ। গ্রোসারি আইটেম এবং প্যানট্রি আইটেমস-এও চলছে ছাড়- যার নাম আনবিলিভেবল প্রাইস (Unbelievable Price)। এখানে ৫০% পর্যন্ত ছাড় মিলছে। এছাড়াও রান্নাঘরের বিভিন্ন কুকারি সেটেও বিশেষ ছাড়ের বন্দোবস্ত করেছে বিগ বাজার। যেম প্রেস্টিজের ২২০০ ওয়াটের ইনডাকশন যার দাম ৫৬৯৫ টাকা তা পাওয়া যাচ্ছে ৩৪৯৯ টাকায়। ওয়েলবার্জ নন স্টিক কুকওয়ারের ২টি ইউনিট যার দাম ১২৯৫ টাকা তা পাওয়া যাচ্ছে ৫৯৯টাকায়। স্টেনলেস স্টিল-এর ইনডাকশন কমপ্যাটিবল সস প্যান যার মূল্য ৪৬০ টাকা তা ২৪৯ টাকাতেই পাওয়া যাচ্ছে। ইলেক্ট্রনিক্স আইটেমে ইয়ারফোন যার দাম ১৪৯৯ টাকা তা পাওয়া যাচ্ছে ৬৯৯ টাকায়। মিক্সার গ্লাইন্ডার যার দাম ৩৭৩৫ টাকা তা পাওয়া যাচ্ছে ২৪৯৯টাকায়। ইলেক্ট্রিক কেটলি যার দাম ১৫৯৫ টাকা তা পাওয়া যাচ্ছে ৬৯৯টাকায়। 

আরও পড়ুন- নয়া অর্থবর্ষ জিডিপি গ্রোথের গ্রাফ হবে নিম্নমুখী, ঘোষণা আরবিআই গভর্নরের

আরও পড়ুন- বিগ বাম্পার, আকাশছোঁয়া সোনার দাম বাড়ল না কমল, জেনে নিন ২২ ও ২৪ ক্যারেটের দর

আরও পড়ুন- 'দেশীয় স্ট্র্যাটেজিতে মিলবে সাফল্য' টুইটারের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আত্মবিশ্বাসী কু

প্রতিদিনই বিগ বাজারে এখন থাকছে ফ্ল্যাশ সেল টুডে (Flash Sale Today)। নন স্টিক ফ্রাই প্যান বা তাওয়া মাত্র ২৪৯ টাকায় মিলছে। রেমন্ড থেকে শুরু নানা দামি ব্র্যান্ডের ব্ল্যাঙ্কেট এবং কুইলট-এ ৬০% পর্যন্ত ছাড় মিলছে। এই সেলের আওতায় রয়েছে সবসে সস্তা লাগেজ। ক্রয়ের ২ ঘণ্টার মধ্যে প্রোডাক্ট বাড়িতে পৌঁছে দেওয়ার গ্যারান্টি দিয়েছে বিগ বাজার। এখানে অ্যারিস্টোকেট-এর জেট হার্ড-এর ৩টি ট্রলি স্যুটকেস যার মোট মূল্য ১৮০১০টাকা তা ৬৪৯৯ টাকাতেই পাওয়া যাচ্ছে।  সাফারি টেটরা ওভারনাইটার হার্ড ট্রলি যার দাম ১২০০০ টাকা তা মাত্র ১৯৯৯ টাকাতেই পাওয়া যাচ্ছে। ভিআইপি সিলেক্ট রেঞ্জ-এর স্যুটকেসে মিলছে ৭০ শতাংশ ছাড়ও। 

ফ্ল্যাশ সেলের-এর সেগমেন্টে স্কচ বাইটের ৫টি ৩ মিটারের স্পঞ্জ ওয়াইপসের একটি প্যাক যার মূল্য ৩৩০ টাকা তা ২৯৯ টাকাতেই পাওয়া যাচ্ছে। স্কচবাইটেরই পাওয়ার স্ক্রাবার যার একটির মূল্য ৫০টাকা তা পাওয়া যাচ্ছে মাত্র ৪৫ টাকায়। ঘর ঝাঁড় দেওয়ার ঝাড়ু যা হোমওয়ান গ্রাস ব্রুম নামে পরিচিত এবং যার বাজার মূল্য ১৩০টাকা তা পাওয়া যাচ্ছে ৭৯টাকাতে। গালা-র সুপার স্ক্রাব যার মূল্য ৪৫টাকা তা পাওয়া যাচ্ছে ৩৭টাকায়। গালা লুপ মপ যার মূল্য ৩০০ টাকা তা পাওয়া যাচ্ছে মাত্র ১৯৯ টাকায়।  


 

Share this article
click me!