Micromax তার লেটেস্ট স্মার্টফোন Micromax IN Note1 এর একটি ফ্ল্যাশ সেল শুরু করতে চলেছে। এই দুর্দান্ত সেলটি হবে ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ দুপুর ১২টায় শুরু হবে। গ্রাহকরা এই সেল Micromax In Note 1- এ আকর্ষণীয় অফার এবং দুর্দান্ত ডিল পাবেন। প্রধান ফিচারের কথা বলতে গেলে এই ফোনে থাকছে ৫০০০ mAh এর ব্যাটারি রয়েছে। তাছাড়া এই হ্যান্ডসেটটিতে মোট পাঁচটি ক্যামেরা থাকছে।       

আরও পড়ুন- ২৫ নভেম্বর থেকে WBPSC ক্লার্কশিপ-এর অ্যাডমিট কার্ড মিলবে, পরীক্ষা শুরু হবে ডিসেম্বরে

Micromax In Note 1 এর দাম এবং অফার

Micromax In Note 1 স্মার্টফোনে থাকছে ৪ GB RAM ও ৬৪ GB ইন্টারন্যাল স্টোরেজ ভেরিয়েন্টটি শপিং ওয়েবসাইট Flipkart-এ পাওয়া যাবে মাত্র ১০,৯৯৯ টাকায়। এই ফোন Flipkart থেকে কিনলে ফেডারেল ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় দেওয়া হবে, এবং অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে কিনলে ৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। এ ছাড়া Micromax In Note 1 নো-কস্টের ইএমআইতে মাত্র ১,২২৩ টাকায় কেনা যাবে। 

আরও পড়ুন- এক নজরে বিশ্বের ৫ টি 'TOP SELLING' স্মার্ট ফোন

Micromax In Note 1 এর স্পেসিফিকেশন-

Micromax In Note 1 স্মার্টফোনে থাকছে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি সহ ১৮ W ফাস্ট চার্জিং সাপোর্ট। এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 10 ভিত্তিক স্টক সংস্করণ অপারেটিং সিস্টেমে কাজ করে। অন্যান্য বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, এই স্মার্টফোনটিতে একটি কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে, যার একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ডেপথ সেন্সর রয়েছে। এছাড়াও এই হ্যান্ডসেটের সামনের দিকে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও দেওয়া হয়েছে। Micromax In Note 1 স্মার্টফোনটিতে ৬.৬৭ ইঞ্চির পাঞ্চ-হোল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এছাড়াও ফোনে আরও ভাল পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও G 85 প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও এই ডিভাইসে কানেক্টিভিটির জন্য ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো বৈশিষ্ট্যও রয়েছে।