Gold price update: ছুটির দিনেও বিশেষ বদল নেই সোনার দামে, দেখে নিন সপ্তাহের শেষে কলকাতায় কতয় দাঁড়াল হলমার্কের দাম

বিনিয়োগকারীদের এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

Web Desk - ANB | Published : Jul 23, 2023 2:57 AM IST

সপ্তাহের শেষ দিনে নিম্নমুখী সোনার দাম। রবিবার গতকালের তুলনায় সোনার দামে বিশেষ বদল আসেনি। গত দু'দিন ধরেই কাঁচা সোনার দামে বেশ কিছুটা পতন দেখা গিয়েছে ২২ ও ২৪ ক্যারটের সোনার দাম কমল আগের তুলনায়। যদিও বিনিয়োগকারীদের ক্ষেত্রে এই দাম কমায় কতটা স্বস্তি দায়ক সেবিষয় সন্দেহ থেকেই যায়। বিনিয়োগকারীদের এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

কলকাতায় কত সোনার দাম?

২৩ জুলাই, রবিবার ২২ ক্যারটের ১ গ্রাম পাকা সোনার দাম হল ৫,৫১৫ টাকা। গতকালও যে দাম ছিল ৫,৫৪০ টাকায়। ২২ ক্যারটের ১০ গ্রাম পাকা সোনার দাম দাঁড়িয়েছে ৫৫,১৫০ টাকা। গতকাল ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার দামও ছিল, ৫৫,৪০০ টাকা। ২২ ক্যারটের ৮ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৪৪,৩২০ টাকা। আজকে দাম, ৪৪,১২০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম গতকাল ছিল ৫,৫৪,০০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম আজ হল, ৫,৫১,৫০০ টাকা।

একনজরে ২২ ক্যারট সোনার দাম

অন্যদিকে কমল ২৪ ক্যারট সোনার দামেও। ২২ জুলাই ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম হল ৬,০১৬ টাকা। গতকালও এই দাম ছিল ৬,০৪৪ টাকা। ২৪ ক্যারট ৮ গ্রাম সোনার দাম ৪৮,১২৮ টাকা। গতকালও দাম ছিল ৪৮,৩৫২ টাকা। ২৪ ক্যারট ১০ গ্রাম সোনার দাম, ৬০,১৬০ টাকা। গতকাল দাম ছিল ৬০,৪৪০ টাকা। ২৪ ক্যারট ১০০ গ্রাম সোনার দাম গতকালও ছিল ৬,০৪,৪০০ টাকা। রবিবার দাম হল ৬,০১৬০০ টাকা।

একনজরে ২৪ ক্যারট সোনার দাম

আরও পড়ুন - 

আয়কর বিভাগের নজরে করদাতারা, ট্যাক্স ফাঁকি রুখতে কড়া পদক্ষেপ কর্তৃপক্ষের

দেশের বেশ কিছু শহরে কমল জ্বালানির দাম, দেখে নিন কলকাতায় কতয় বিকোচ্ছে পেট্রোল ডিজেল

সপ্তাহান্তে নিম্নমুখী সোনার দাম, দেখে নিন কলকাতায় আজ কতয় বিকোচ্ছে হলুদ ধাতু

Share this article
click me!