Gold price update: সপ্তাহের শেষেও স্থিতিশীল সোনার দাম, দেখে নিন কলকাতায় আজ হলমার্কের দর

কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

Ishanee Dhar | Published : Aug 19, 2023 4:26 AM IST

সপ্তাহের শেষেও দামে বদল নেই সোনার গত দু'দিন ধরেই কাঁচা সোনার দামে তেমন পরিবর্তন দেখা যায়নি। আজ ২২ ও ২৪ ক্যারটের সোনার দামে বিশেষ বদল এল না । যদিও বিনিয়োগকারীদের ক্ষেত্রে এই দামে পতন কতটা স্বস্তি দায়ক সেবিষয় সন্দেহ থেকেই যায়। বিনিয়োগকারীদের এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

কলকাতায় কত সোনার দাম?

১৯ অগাস্ট, শনিবার ২২ ক্যারটের ১ গ্রাম পাকা সোনার দাম হল ৫,৪১০ টাকা। গতকালও যে দাম ছিল ৫,৪১০ টাকা। ২২ ক্যারটের ১০ গ্রাম পাকা সোনার দাম দাঁড়িয়েছে ৫৪,১০০ টাকায়। গতকাল ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার দামও ছিল, ৫৪,১০০ টাকা। ২২ ক্যারটের ৮ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৪৩,২৮০ টাকা। আজকেও দাম, ৪৩,২৮০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম গতকাল ছিল ৫,৪১,০০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম আজ হল, ৫,৪১,০০০ টাকা।

একনজরে ২২ ক্যারট সোনার দাম

অন্যদিকে বদল এল না ২৪ ক্যারট সোনার দামেও। ১৯ অগাস্ট ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম হল ৫,৯০২ টাকা। গতকালও এই দাম ছিল ৫,৯০২ টাকা। ২৪ ক্যারট ৮ গ্রাম সোনার দাম ৪৭,২১৬ টাকা। গতকালও দাম ছিল ৪৭,২১৬ টাকা। ২৪ ক্যারট ১০ গ্রাম সোনার দাম, ৫৯,০২০ টাকা। গতকাল দাম ছিল ৫৯,০২০ টাকা। ২৪ ক্যারট ১০০ গ্রাম সোনার দাম গতকালও ছিল ৫,৯০,২০০ টাকা। শনিবার দাম হল ৫,৯০,২০০ টাকা।

একনজরে ২৪ ক্যারট সোনার দাম

Share this article
click me!