Fixed Deposit Rate: ফিক্সড ডিপোজিট-এ আরও বাড়াল সুদ, আপনি কি এই ব্যাঙ্কে গ্রাহক তবে মিলবে বাম্পার লাভ

এখন ৭ দিন থেকে ১০ বছরের এফডি-এর জন্য ৩.৫০ শকাংশ থেকে ৭.৬৫ শতাংশ সুদ দিচ্ছে। অ্যাক্সিস ব্যাঙ্ক-এর অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, এফডি-এর নতুন রেট ১ নভেম্বর ২০২৩ তারিখ থেকে কার্যকর হয়েছে৷

deblina dey | Published : Nov 11, 2023 6:27 AM IST

কর্নাটক ব্যাঙ্ক বর্তমানে স্থায়ী আমানত বা ফিক্সড ডিপোজিট (এফডি) স্কিমের উপর সুদের দুর্দান্ত হার অফার করছে । এখন ফিক্সড ডিপোজিট হল টাকা জমানোর দারুণ এক মাধ্যম। এই স্কিমে অর্থ বিনিয়োগ করা একজন ব্যক্তির খুব সহজ ও নিশ্চিত উপায়। এছা়ড়া ভালো রিটার্নও দেয়।

কর্নাটক ব্যাঙ্ক এখন ৭ দিন থেকে ১০ বছরের এফডি-এর জন্য ৩.৫০ শকাংশ থেকে ৭.৬৫ শতাংশ সুদ দিচ্ছে। অ্যাক্সিস ব্যাঙ্ক-এর অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, এফডি-এর নতুন রেট ১ নভেম্বর ২০২৩ তারিখ থেকে কার্যকর হয়েছে৷

কর্নাটক ব্যাঙ্ক-এর ফিক্সড ডিপোজিট রেট:

কর্নাটক ব্যাঙ্ক তার এফডি স্কিমে ৭ দিন থেকে ৪৫ দিনের মেয়াদে ৩.৫০ শতাংশ সুদের হার অফার করছে। ৪৭ দিন থেকে ৯০দিনের মেয়াদে ৪ শতাংশ সুদের হার অফার করছে। ৯১ দিন থেকে ১৭৯ দিনের মেয়াদে ৫.২৫ শতাংশ সুদের হার অফার করছে।

১৮০ দিন থেকে এক বছরের মেয়াদে ৬ শতাংশ সুদের হার অফার করছে। এক বছর থেকে দু বছরের মেয়াদে ৯.৯৫ শতাংশ সুদের হার অফার করছে। ২ বছর থেকে ৫ বছরের মেয়াদে ৬.৫০ শতাংশ সুদের হার অফার করছে। ৫ বছর থেকে ১০ বছরের মেয়াদে ৫.৮০ শতাংশ সুদের হার অফার করছে।

 

Share this article
click me!