ভালো কাজের পুরষ্কার, ১০০ কর্মীকে গাড়ি উপহার দিলেন আইটি সংস্থার মালিক

মুরলী বিবেকানন্দ আরও জানিয়েছেন, গাড়ি উপহার দেওয়া প্রথম পদক্ষেপ। কিন্তু এর আগেও সংস্থার পক্ষ থেকে কর্মীদের উপহার দেওয়া হয়েছে। কিন্তু এতদামি উপহার কখনই দেওয়া হয়নি।

Saborni Mitra | Published : Apr 12, 2022 1:14 PM IST

মন্দার এই বাজারেও হাসি ফুটল ১০০ বেসরকারি কর্মীর মুখে। সংস্থার উন্নতি ও সাফল্যে আবদানের জন্য চেন্নাইয়ের তথ্য প্রযুক্তি সংস্থার মালিক সংস্থার ১০০ কর্মীকে গাড়ি উপহার দিয়েছেন। সংস্থার প্রায় ৫০০ কর্মী কাজ করেন। চেন্নাইয়ের তথ্য প্রযুক্তি সংস্থার মালিক জানিয়েছেন, তাঁর সংস্থার ৫০০ কর্মীর মধ্যে এই ১০০ সংস্থার টানা ১০ বছর ধরে তাঁর সঙ্গে কাজ করছেন। পাশাপাশি তাঁরা সংস্থার সাফল্যের জন্য নিজেদেরকে উজার করে দিয়েছেন। সেই কারণেই সংস্থার পক্ষ থেকে ১০০ কর্মীকে পুরষ্কৃত করা হয়েছে। 

সংস্থার মালিক মুরলী বিবেকানন্দ জানিয়েছেন আগেই সংস্থার পক্ষ থেকে জানান হয়েছিল কর্মীরা যদি তাদের নির্ধারিত লক্ষ্য পুরণ করতে পারেন তাহলে তাদের পুরষ্কার দেওয়া হবে। এই বছর তাঁর সংস্থা লক্ষ্য পুরণে সফল হয়েছে। তাই প্রতিশ্রুতি মত সংস্থার সাফল্যের সঙ্গে যাঁরা জড়িয়ে ছিলেন তাঁদের পাশে এভাবেই দাড়ালেন তিনি। 

মুরলী বিবেকানন্দ আরও জানিয়েছেন, গাড়ি উপহার দেওয়া প্রথম পদক্ষেপ। কিন্তু এর আগেও সংস্থার পক্ষ থেকে কর্মীদের উপহার দেওয়া হয়েছে। কিন্তু এতদামি উপহার কখনই দেওয়া হয়নি। তবে এখানেই শেষ নয় আগামী দিনে সংস্থার পক্ষ থেকে কর্মীদের তূল্যমূল্য বিচার করে আরও অনেক উপহার দেওয়া হবে। তেমনই পরিকল্পনা রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

অন্যদিকে সংস্থার এক কর্মী জানিয়েছেন সাফল্যের জন্য সংস্থার পক্ষ থেকে গাড়ি উপহার সর্দবাই আলাদা গুরুত্ব বহন করে। তবে এর আগেও সংস্থা কর্মীদের সোনার কয়েন আইফোনের মত দামি দামি পুরষ্কার দিয়েছিল। মালিকের এই কর্মীপ্রীতিও তাঁরা পছন্দ করেন বলেও জানিয়েছেন। সোমবারই চেন্নাইয়ের একটি সংস্থার পাঁচ কর্মীকে সেই সংস্থা ১ কোটি মূল্যের গাড়ি উপহার দিয়েছেন।  

সংস্থার এজাতীয় উদ্যোগ কর্মীদের মনোবল আর উদ্দীপনা বাড়িয়ে দেব। কর্মীরা আগের তুলনায় আরও ভালো কাজ করবে। যাতে আদতে লাভ করে সংস্থার। সেই কারণেই বর্তমানে েকাধিক সংস্থাই এজাতীয় পদক্ষেপ গ্রহণ করে। 

একটু রোদ আর এই চারটে খাবার, ক্যালসিয়ামের সঙ্গে ভিটামিন ডি - দুটোর ঘাটতি একসঙ্গে মেটাবে

বিধান পরিষদের নির্বাচনে গেরুয়া ঝড়, বিজেপির বিয়জরথ থামল মোদীর কেন্দ্র বারাণসীতে

'বিয়ে দেখেই সাধ মেটাতে হবে', আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে সিদ্ধার্থ মালহোত্রাকে খোঁচা

Share this article
click me!