জানেন কি, এই সরকারি স্কিমে মাত্র ৫০ টাকারও কম ইনভেস্ট করলেই পেয়ে যাবেন ১০ লাখ টাকা

গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র । যাদের আয়ের পরিমাণ কম এবং যারা মূলত কৃষি কাজ করেন তাদের জন্য এই বিশেষ স্কিম নিয়ে এসেছে এলআইসি। মাত্র ২৭ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১০ লক্ষ টাকা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। মাত্র ২৭ টাকা করে প্রতিদিন জমালেই গ্রাহকরা পেয়ে যাবেন ১০ লক্ষ ৬২ হাজার টাকা। এছাড়াও পাওয়া যাবে কর ছাড়।

Asianet News Bangla | Published : Oct 14, 2021 11:07 AM IST / Updated: Oct 24 2021, 12:38 PM IST

এলআইসি-জীবন বিমা নামটা শুনলেই  যেন মনে সুরক্ষা। আর হবে নাই বা কেন। দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।   যারা এলআইসি-জীবন বিমা পলিসি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ একটি খবর। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম দারুণ সুবিধা নিয়ে এসেছে সাধারণ মানুষদের জন্য। 

 

 

আরও পড়ুন-অকালে বুড়িয়ে যাওয়া থেকে বাঁচতে দারুণ কার্যকরী এই উপাদান, পুজোর আগেই ফিরবে ত্বকের পুরোনো জেল্লা

আরও পড়ুুন-একেবারে সস্তায় স্বপ্নের বাড়ি কেনার দারুণ সুযোগ দিচ্ছে 'SBI', জানুন কোথায় করবেন রেজিস্ট্রেশন

আরও পড়ুন-কম সময়ে কীভাবে হবেন কোটিপতি, বিনিয়োগ করুন এই খাতে, জেনে নিন বিশদে

 

গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র । যাদের আয়ের পরিমাণ কম এবং যারা মূলত কৃষি কাজ করেন তাদের জন্য এই বিশেষ স্কিম নিয়ে এসেছে এলআইসি। মাত্র ২৭ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১০ লক্ষ টাকা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। মাত্র ২৭ টাকা করে প্রতিদিন জমালেই গ্রাহকরা পেয়ে যাবেন ১০ লক্ষ ৬২ হাজার টাকা। এছাড়াও পাওয়া যাবে কর ছাড়। এই পলিসিতে গ্রাহকদের ৩ লাখ টাকা বিনিয়োগ করতে হবে।

 

 

এই পলিসিতে রয়েছে একটি টুইস্ট। মৃত্যুর পর নিশ্চিত বিমা যেহেতু আসল অর্থের চেয়ে বেশি সেক্ষেত্রে  পলিসি দাতার মৃত্যু বেনিফিট  মৃত্যুর তারিখ থেকে সমস্ত প্রিমিয়ামের ১০৫ শতাংশের চেয়ে কোনওভাবেই কম হবেন না। শুধু তাই নয় বাদ যাবে কর। এই পলিসির ক্ষেত্রে পলিসি চলাকালীন কোনও ব্যক্তির মৃত্যু হলে সেই ব্যক্তির পরিবার চূড়ান্ত বোনাস পাবে।  এরপরও থাকছে অতিরিক্ত ম্যাচুরিটি বেনিফিট।
 

Read more Articles on
Share this article
click me!