Asianet News BanglaAsianet News Bangla

একেবারে সস্তায় স্বপ্নের বাড়ি কেনার দারুণ সুযোগ দিচ্ছে 'SBI', জানুন কোথায় করবেন রেজিস্ট্রেশন

জলের দরে সামান্য টাকা ইনভেস্ট করলেই পেয়ে যাবেন স্বপ্নের বাড়ি। মধ্যবিত্তদের এই স্বপ্নকেই সফল করতে বড়সড় সিদ্ধান্ত নিল এসবিআই। যার ফলে দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হতে চলেছে অনেকেরই। খুব শীঘ্রই জলের দরে বাড়ি নিলাম করছে এসবিআই। কোথায় করবেন রেজিস্ট্রেশন, কীভাবে পাবেন এই সুযোগ।

SBI mega e auction of properties begins on october 25 check out the details BRD
Author
Kolkata, First Published Oct 23, 2021, 12:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্বপ্নের বাড়ি বানাতে কে না চায়। কিন্তু স্বপ্ন থাকলেও তা বাস্তবায়িত করতে পারে কয়জন। এবার দীর্ঘদিনের স্বপ্নই বাস্তব হতে চলেছে। জলের দরে সামান্য টাকা ইনভেস্ট করলেই পেয়ে যাবেন স্বপ্নের বাড়ি। মধ্যবিত্তদের এই স্বপ্নকেই সফল করতে বড়সড় সিদ্ধান্ত নিল এসবিআই। যার ফলে দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হতে চলেছে অনেকেরই। খুব শীঘ্রই জলের দরে বাড়ি নিলাম করছে এসবিআই। কোথায় করবেন রেজিস্ট্রেশন, কীভাবে পাবেন এই সুযোগ।

 

SBI mega e auction of properties begins on october 25 check out the details BRD

 

আরও পড়ুন-কম সময়ে কীভাবে হবেন কোটিপতি, বিনিয়োগ করুন এই খাতে, জেনে নিন বিশদে

আরও পড়ুন-Salary Hike: দীপাবলির আগেই দারুন সুখবর ২০২২-এ বাড়বে বেতন জানান দিল সমীক্ষার রিপোর্ট

আরও পড়ুন-৮ থেকে ৮০, চেটেপুটে উপভোগ করেন ধতেরাসের মহা ধামাকা অফার, জানুন এবার দিনটির বিশেষত্বও

 

সস্তায় বাড়ি কেনার পরিকল্পনা রয়েছে।এবার মধ্যবিত্তদের স্বপ্নকেই সফল করতে দুর্দান্ত সুযোগ নিয়ে হাজির এসবিআই। যার ফলে ভাগ্য ফিরতে পারে অনেক মানুষেরই। খুব শীঘ্রই জলের দরে একাধিক প্রপার্টি নিলাম করছে এসবিআই।  চলতি মাসের ২৫ শে অক্টাবর থেকেই শুরু হতে চলেছে নিলামি। যে প্রপার্টি গুলো ডিফল্ট লিস্টের মধ্যে চলে এসেছে সেগুলিই এবার নিলাম করা হবে  ব্যাঙ্কের পক্ষ থেকে। ব্যাঙ্কের পক্ষ থেকেও যে প্রপার্টিগুলি নিলাম করতে চলেছে তার মধ্যে রেসিডেনশিয়াল, কর্মাশিয়াল, ইন্ডাস্ট্রিয়াল, এগ্রিকালচার প্রপার্টি রয়েছে।

 

এসবিআই-এর এই নিলামে আবাসিক, বাণিজ্যিক ও শিল্পজাত সমস্ত ধরণের সম্পত্তি রয়েছে। বিশেষত, যারা এসবিআই থেকে লোন নেওয়ার পরেও দীর্ঘদিনে লোন শোধ করতে পারেননি। সেই সমস্ত সম্পত্তি দখল করে নিলামে কম দামে বিক্রি করছে এসবিআই। আর এই নয়া পদ্ধতিতে ব্যাঙ্কের আটকে থাকা টাকা কিছুটা হলেও তোলার চেষ্টা করছে এসবিআই। সম্প্রতি টুইট করে সম্পত্তি নিলাম সম্পর্কিত তথ্য দিয়েছে এসবিআই। স্টেট ব্যাঙ্কের পক্ষ থেকে টুইটে জানানো হয়েছে,  আগামী ২৫ অক্টোবর ২০২১ -এ এই মেগা ই-অকশন করা হবে। এখানেই সঠিক দামে প্রপার্টি কেনার দারুণ সুযোগ রয়েছে। 

 

SBI mega e auction of properties begins on october 25 check out the details BRD

 

স্টেট ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে, যারা এই মেগা ই অকশনের জন্য ইচ্ছুক তারা https://ibapi.in/ রেজিস্ট্রেশন করতে পারেন। এই পোর্টালেই বিডার্স রেজিস্ট্রেশন-এ ক্লিক করার পর নিজের মোবাইল নম্বর ও ই-মেল আইডির মাধ্যমে রেজিস্ট্রেশন করাতে হবে। এবং বিডাপদের কেওয়াইসি আপলোড করতে হবে। প্রপার্টির বিষয়ে আরও জানতে https://bank.sbi/web/sbi in the news/auction notices/bank e auctions লিঙ্কে ক্লিক করতে হবে ৷  এসবিআই এর পক্ষ থেকে জানানো হচ্ছে, এই নিলাম পুরোপুরি স্বচ্ছ পদ্ধতিতে পরিচালিত হয়। নিলামের আগে দেওয়া তথ্যেও, সম্পত্তি সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় তথ্য ক্রেতাকে দেওয়া হয়।
 

Follow Us:
Download App:
  • android
  • ios