Big News, বিনামূল্যে কর্মীদের করোনা ভ্যাকসিন দেবে 'Reliance', বড় ঘোষণা মুকেশ আম্বানির

  • করোনার বাড়বাড়ন্তের মধ্যেই কর্মীদের জন্য বড় ঘোষণা মুকেশ আম্বানির
  • কর্মীদের বিনামূল্যে করোনার টিকা দেওয়ার ঘোষণা মুকেশ আম্বানির
  • শুধু কর্মী নয়, এমনকী তাদের পরিবারকেও টিকা দেওয়া হবে
  • মহারাষ্ট্রকেও বিশেষ সাহায্য করছে মুকেশ আম্বানির সংস্থা
     

Asianet News Bangla | Published : Apr 23, 2021 8:00 AM IST / Updated: Apr 23 2021, 01:35 PM IST

সারা দেশ জুড়ে করোনার দ্বিতীয় ঢেউ ফের ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। করোনা আতঙ্কের ভয়ে  সারা বিশ্ব ভয়ে কাঁটা।  করোনার ভ্যাকসিন নেওয়ার হিড়িক পড়েছে গোটা বিশ্বে। কিন্তু যে হারে করোনা বাড়ছে  তাতে দেখা যাচ্ছে ভ্যাকসিন নেওয়ার পরও করোনায় আক্রান্ত হচ্ছেন অনেকই। বিভিন্ন  রাজ্যেও দেখা দিচ্ছে ভ্যাকসিনের অভাব।  সকলেই তাকিয়ে  সরকারের দিকে। এবার করোনার বাড়বাড়ন্তের মধ্যেই কর্মীদের জন্য বড় ঘোষণা করল রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ।  আর সুরক্ষা-র মাধ্যমেই কর্মীদের বিনামূল্যে করোনার টিকা দেওয়ার ঘোষণা সংস্থার সিইও মুকেশ আম্বানির।

আরও পড়ুন-২৪ এপ্রিল থেকে করোনা টিকার জন্য নাম নথিভুক্ত করতে হবে, জেনে নিন কীভাবে নাম লেখাবেন সকলে...

 

রিলায়েন্স সংস্থার কর্মীদের উদ্দেশ্য চিঠিতে জানিয়েছেন, শুধু কর্মী নয়, এমনকী তাদের পরিবারকেও টিকা দেওয়া হবে এই সংস্থার পক্ষ থেকে। মুকেশ ও নীতা জানিয়েছেন, আগামী কয়েকসপ্তাহে দেশে করোনা আরও উর্ধ্বমুখী থাকবে। যার কারণে সকলকে সতর্ক থাকারও বার্তা জানিয়েছেন মুকেশ আম্বানির সংস্থা।

 

নিজেদের কর্মীদের পাশপাশি করোনা কবলে আক্রান্ত মহারাষ্ট্রকেও বিশেষ সাহায্য করছে মুকেশ আম্বানির সংস্থা। সূত্রের খবর,  রিলায়েন্সের পক্ষ থেকে ১০০ টন অক্সিজেন  সরবরাহ করা হবে মহারাষ্ট্রে। হু হু করে বাড়ছে সংক্রমন। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর হার। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৩.৩২ লক্ষেরও বেশি মানুষ। একদিনে মৃত্যুর সংখ্যাও ২০০০ ছাড়িয়েছে। এহেন পরিস্থিতিতে নিজেদের কর্মীদের জন্য মুকেশ আম্বানির মহান উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন সকলেই।


 

Share this article
click me!