এসবিআই জেনারেল ইন্স্যুরেন্স কর্পোরেট সংস্থা যুক্ত হতে চলেছে উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাংকের সঙ্গে

  • সম্প্রতি কর্পোরেট এজেন্সি চুক্তিতে স্বাক্ষর করেছে  এই দুই সংস্থা
  • আস্থা ও সুরক্ষার ভিত্তিতে প্রতিশ্রুতিবদ্ধ
  • দেশের প্রত্যন্ত অঞ্চলেও বীমার জন্য কাজ করে চলেছে
  • প্যান-ইন্ডিয়ায় প্রায় ১২৩ টি শাখায় প্রসারিত হয়েছে

Asianet News Bangla | Published : Apr 15, 2021 9:41 AM IST

ভারতের অন্যতম প্রধান বীমা সংস্থা এসবিআই জেনারেল ইন্স্যুরেন্স এবং উত্তরবঙ্গের অন্যতম মূল ব্যাংক উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাংক, সম্প্রতি কর্পোরেট এজেন্সি চুক্তিতে স্বাক্ষর করেছে। এই সমিতি পশ্চিমবঙ্গ রাজ্যে উত্তরবঙ্গ ক্ষেত্রীয় গ্রামীণ ব্যাংকের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে এসবিআই জেনারেলের রিটেইল প্রোডাক্টস বিতরণ সক্ষম হবে। এই বাণজ্যিক চুক্তির আওতায় এসবিআই জেনারেল বীমা সাধারণ বীমা প্রোডাক্টসগুলির একটি বিস্তৃত পরিসীমা সরবরাহ করবে।

এসবিআই জেনারেল একটি বেসরকারী সাধারণ বীমা সংস্থাগুলির মধ্যে অন্যতম, যা সঠিক প্যারেন্টেজ সহ, আমরা, এসবিআই জেনারেল ইনস্যুরেন্সে, আস্থা ও সুরক্ষার উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ। এবং প্রত্যেক ভারতীয় সাধারণ বীমা প্রয়োজনের জন্য প্রথম পছন্দ হয়ে ওঠার একমাত্র কারণ। ২০০৯ সালে এসবিআই প্রতিষ্ঠার পর থেকে, ২০১১ সালে ১৭ টি শাখা থেকে, আমরা আমাদের উপস্থিতি প্যান-ইন্ডিয়ায় প্রায় ১২৩ টি শাখায় প্রসারিত হয়েছে।

এসবিআই একটি শক্তিশালী মাল্টি-ডিসট্রিবিউশন মডেল অনুসরণ করে যা ব্যাংক ইনসুরেন্স, এজেন্সি, ব্রোকিং এবং খুচরা প্রত্যক্ষ চ্যানেলগুলি অন্তর্ভুক্ত করে। দেশের প্রত্যন্ত অঞ্চলে এমনকি বীমা সহজলভ্য করার জন্য আজ এসবিআই-এর বিতরণ পরিবারে স্টেট ব্যাংক গ্রুপের কর্মচারীসহ প্রায় ২২,৯০০ আইআরডিএআই সার্টিফাইড পরামর্শক এবং ১২,০০০ এরও বেশি এজেন্ট রয়েছে। ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের ফ্রন্টে, এসবিআই-এর শক্তিশালী বিতরণ অংশীদারদের রয়েছে ভারতের প্রতিটি কোণে এবং এসবিআইয়ের ২২০০০ এরও বেশি ব্রাঞ্চ নেটওয়ার্ক, অন্যান্য আর্থিক এবং ডিজিটাল অংশীদারদের সাথে এসবিআই-এর প্রসারকে যুক্ত করে। এর বর্তমান ভৌগলিক এক্সপোজারটি আরও ৩৫০+ অবস্থানের উপস্থিতিতে প্যান-ইন্ডিয়ার ১২৫+ শহরকে কভার করে। 

Share this article
click me!