Electric Scooter: শীঘ্রই বাজারে আসছে ওলার নতুন ইলেক্ট্রনিক স্কুটার, জেনে নিন বিস্তারিত

১৫ ডিসেম্বর থেকে শুরু হবে এই স্কুটার বিতরণ (Electric Scooter )। বেঙ্গালুরুর মোবিলিটি ফার্মের সিইও ভবিশ আগরওয়াল টুইটে ডেলিভারির (Delivery) তারিখ ঘোষণা করাছেন।

Sayanita Chakraborty | Published : Dec 4, 2021 11:53 PM IST / Updated: Dec 05 2021, 11:28 AM IST

স্কুটার বা স্কুটির চাহিদা সব সময়ই ক্রেতাদের মধ্যে লক্ষ করা হয়। ক্রেতাদের কথা মাথায় রেখে ওলা কোম্পানি বাজারে নিয়ে এল নতুন স্কুটি। এবার অবসান ঘটতে চলেছে দীর্ঘ প্রতিক্ষার। কদিনের মধ্যেই বিক্রি শুরু হবে ওলার নতুন ইলেক্ট্রনিক্স স্কুটারের (Electric Scooter)। ১৫ ডিসেম্বর থেকে শুরু হবে এই স্কুটার বিতরণ। বেঙ্গালুরুর মোবিলিটি ফার্মের সিইও ভবিশ আগরওয়াল টুইটে ডেলিভারির (Delivery) তারিখ ঘোষণা করাছেন। আর আগ্রহী ক্রেতাদের ধৈর্য্য ধরে রাখার জন্য ধন্যবাদ দিয়েছেন। জানা গিয়েছে, এবছর অগস্ট মাসে বুকিং শুরু হয়েছিল। তারপর  থেকে শুরু হয় টেস্ট রাইড। শেষে ১৫ ডিসেম্বরের পর এই স্কুটি ডেলিভারি করা হবে বলে জানা গিয়েছে। 

নতুন দুটি স্কুটার নিয়ে ইতিমধ্যেই ক্রেতাদের মধ্য চাঞ্চলতা তুঙ্গ। ওলা কোম্পানির পক্ষ থেকে ই-স্কুটার (Electric Scooter) লঞ্চ করার খবর প্রকাশিত হওয়ার পর থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন ক্রেতারা।  এবার সকল অপেক্ষার অবসান। জানা গিয়েছে, আহমেদাবাদ, কলকাতা, দিল্লি এবং বেঙ্গালুরু এই চারটি শহরে পাওয়া যাবে এই স্কুটার। শহরের নির্দিষ্ট স্থানে পাওয়া যাবে এই স্কুটার। ওলা (OLA) ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে  এস ১ ও এস ১ প্রো।  এস ১-এর দাম ৯৯,৯৯৯ হাজার ও এস ১ প্রো-এৎ দাম ১.২৯.০০০।  

আরও পড়ুন: Bitcoin Price: অর্থনৈতিক বাজারে রেকর্ড পতন বিটকয়েনের

আরও পড়ুন: iPhone 12 Pro-আমাজনের আকর্ষণীয় অফার,২৫ হাজার টাকা ছাড় আইফোন ১২ প্রো-এ,এক্সচেঞ্জ অফারেও পাবেন ছাড়

এদিকে এবার শুধু ক্যাব সার্ভিস নয়, আপনি মাত্র ১৫ মিনিটে পেয়ে যাবেন প্রয়োজনীয় গ্রসারি আইটেম। ওলার পক্ষ থেকে শুরু করা হচ্ছে ওলা স্টোর-র (Ola Store) এই নতুন সার্ভিস। যেখানে ফোন করলেই মিলবে গ্রসারি। আপাতত ব্যাঙ্গালুরুকে শুরু হতে চলেছে এই পরিষেবা। তবে, আগামী কয়েক মাসের মধ্যে বিভিন্ন শহরে এই সার্ভিস খোলা হবে বলে জানানো হয়েছে। এর দরুন মাত্র ১৫ মিনিটে হাতের মঠোয় পেয়ে যাবে সকল গ্রসারি। নতুন ই করার্স সাইট ওলা স্টোর আশা করছে বর্তমানে ইউএসডি ০.৩ বিলিয়ান থেকে ২০২৫ সালে ৫ বিলিয়ান হয়ে যাবে। ওলার পক্ষ থেকে শুরু করা এই সার্ভিসে গ্রসারি, পার্সোনাল কেয়ার (Personal Care) আর পেট কেয়ারের জিনিস পাওয়া যাবে। একই সঙ্গে ২০০০ রকমের আইটেম অর্ডার করার সুযোগ রয়েছে ওলা স্টোর (Ola Strore) সার্ভিসে।  সে যাই হোক, খুব শীঘ্রই বাজারে আসছে ওলার নতুন দুটি ই-স্কুটার (Electronic Scooter)।
 

Share this article
click me!