Asianet News BanglaAsianet News Bangla

iPhone 12 Pro-আমাজনের আকর্ষণীয় অফার,২৫ হাজার টাকা ছাড় আইফোন ১২ প্রো-এ,এক্সচেঞ্জ অফারেও পাবেন ছাড়

আইফোন ১২ প্রো-র দামে কাঁচি চালিয়েছে অনলাইন শপিং সাইট আমাজন। ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় আইফোন ১২ প্রো-এ। এক্সচেঞ্জ অফারেও পাবেন ছাড়। এইডিএফসি ব্যাঙ্ক পেমেন্টে আইফোন৩-এ ছাড় ৬০০০ টাকা। 

iPhone 12 Pro Gets A Massive Price Cut On Amazon, iPhone 13 Gets Discount Only From HDFC Card payment
Author
Kolkata, First Published Dec 4, 2021, 7:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নতুন বছরে ভারতীয় বাজারে আসছে একগুচ্ছ স্মার্টফোনSmartphone)। শুধু লঞ্চই হচ্ছে না, সেই সঙ্গে পাওয়া যাবে দুর্দান্ত সব অফারও(Offer)। ২০২২ সালে একদিকে যেমন বাজারে আসছে স্মার্টফোন তেমনই আইফোন লাভারদের(iPhone Lover) জন্য রয়েছে গুড নিউজ। আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাবে আইফোন ১২ প্রো(Apple iPhone 12 Pro)। প্রসঙ্গত জনপ্রিয় ই-কমার্স সাইট আমাজনের(Amazon) পক্ষ থেকে  আইফোন ১২ প্রো পাওয়া যাবে এক আকর্ষণীয় দামে। অল্পস্বল্প নয়, একেবারে ২৫ হাজার টাকা পর্যন্ত আইফোন ১২ প্রো-র দামে কাঁচি চালিয়েছে অনলাইন শপিং সাইট আমাজন। আইফোন ১২ প্রো-র ১২৮জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১ লাখ ১৯ হাজার ৯০০ টাকা। কিন্তু এই মুহুর্তে আমাজনে আইফোন ১২ প্রো(Apple iPhone 12 Pro) পাওয়া যাবে মাত্র ৯৪,৯০০ টাকায়। শুধু তাই নয়। এক্সচেঞ্জ অফারে (Exchange Offer)আপনি পেয়ে যেতে পারেন আরও অতিরিক্ত ১৫,০০০ টাকা ছাড়। সব মিলিয়ে আপনি পেয়ে যাচ্ছেন ৪০ হাজার টাকা ছাড়।  ২৫৬জিবি এবং ৫১২জিবি মডেলেও থাকছে আকর্ষণীয় ছাড়। আইফোন ১২ প্রো(Apple iPhone 12 Pro) স্মার্টফোনের ২৫৬জিবি স্টোরেজ মডেলে ৩০ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। ফলে অ্যামাজন থেকে আইফোন ১২-র এই লেটেস্ট স্টোরেজ মডেল কিনতে খরচ হবে ৯৯,৯৯০ টাকা। অন্য দিকে আবার আইফোন ১২ প্রো(Apple iPhone 12 Pro) স্মার্টফোনের ৫১২জিবি স্টোরেজ মডেল কিনতে খরচ হবে ১ লাখ ৭ হাজার ৯০০ টাকা। অর্থাৎ ৪২ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে এই মডেলটিতে।

আমাজনে(Amazon) আইফোনের সঙ্গে পেয়ে যাবেন কম্বো অফার।  সেই কম্বো অফারে(Combo Offer) অ্যাপল আইফোন ১২ প্রো এবং এয়ারপডস প্রো আপনি পেয়ে যেতে পারেন মাত্র ১ লাখ ১৫ হাজার ৩৯৫ টাকায়। প্রসঙ্গত, দুটি ডিভাইস আলাদাভাবে কিনতে গেলে গ্রাহকের খরচ পড়বে ১ লাখ ৪৪ হাজার ৮০০ টাকা। সেই জায়গায় কম্বো অফারে ২৮,৯১০ টাকা ছাড় দেওয়া হচ্ছে গ্রাহকদের। আইফোন ১৩-র ১২৮জিবি মডেলের দাম ৭৯,৯০০ টাকা। ২৫৬জিবি স্টোরেজ ভার্সনের দাম ৮৯,৯০০ টাকা। ৫১২জিবি মডেলের দাম ১ লাখ ৯ হাজার ৯০০ টাকা। আবার আইফোন ১৩ প্রো ফোনের ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১ লাখ ১৯ হাজার ৯০০ টাকা, ২৫৬জিবি মডেলের দাম ১ লাখ ২৯ হাজার ৯০০ টাকা, ৫১২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১ লাখ ৪৯ হাজার ৯০০ টাকা ও সর্বশেষ ১টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য খরচ হবে ১ লাখ ৬৯ হাজার ৯০০ টাকা। আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনের ১২৮জিবি মডেলের দাম ১ লাখ ২৯ হাজার ৯০০ টাকা, ২৫৬জিবি মডেলের দাম ১ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা এবং ৫১২জিবি মডেলের দাম ১ লাখ ৫৯ হাজার ৯০০ টাকা। এই সিরিজের সবথেকে দামি ফোনটি হল আইফোন ১৩ প্রো ম্যাক্সের ১টিবি ভ্যারিয়েন্ট, যার দাম ১ লাখ ৭৯ হাজার ৯০০ টাকা।

আরও পড়ুন-Amazon Marijuana-দোড়গোড়ায় গাঁজা ডেলিভারি আমাজনের, সংস্থার ইডির বিরুদ্ধে মামলা মধ্যপ্রদেশ পুলিশের

আরও পড়ুন-অপেক্ষার অবসান, বিশ্বের সবচেয়ে পাতলা, ছোট 5G স্মার্টফোন বাজারে আনল Apple

আরও পড়ুন-Apple Double Dhamaka-চলতি আর্থিক বছরে ভারতে দ্বিগুণ অ্যাপেলের ব্যবসা, জানালেন টম কুক

বলা বাহুল্য, অ্যামাজন থেকে আইফোন ১৩ কিনলে এই মুহূর্তে আপনাকে কোনও ছাড় দেওয়া হবে না। এই ফোনের মিনি মডেলের বেস ভ্যারিয়েন্টের জন্য আপনার খরচ হবে ৬৯,৯০০ টাকা। অন্য দিকে ফোনটির ২৫৬জিবি এবং ৫১২জিবি ভার্সনের জন্য খরচ হবে যথাক্রমে ৭৯,৯০০ টাকা ও ৯৯,৯০০ টাকা। তবে যদি দোকান থেকে আইফোন১৩ কেনেন তাহলে ৬০০০ টাকা পর্যন্ত মিলবে ছাড়। তার জন্য অবশ্য এইচডিএফসি কার্ডে পেমেন্ট করা বাধ্যতামূলক। ইএমআই পদ্ধতিতেও এই ছাড় পাওয়ার সুবিধা রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios