শোরুম অন হুইলসের হাত ধরে এবার টাটা মোটরস লিমিটেড পৌঁছে যাবে গ্রামীণ এলাকায়

ভারতের জনপ্রিয় কোম্পানি টাটা মোটরস লিমিটেড তার শোরুম অন হুইলসের হাত ধরেই এই শুভ সূচনা করতে চলেছে। এই কোম্পানি গ্রামীণ মার্কেটিং স্ট্রাটেজির মাধ্যমে নিয়ে এসেছে এই অভিনব উদ্যোগ। এর উদ্দেশ্য হল গ্রামের লোকেদের কাছে টাটা কোম্পানির গাড়ি আরও বেশি করে পৌঁছে দেওয়া। উল্লেখ্য, টাটা মোটরস লিমিটেড  শোরুম অন হুইলসের হাত ধরে দেশে প্রায় ১০৩টি মোবাইল শোরুম খোলার পরিকল্পনা রয়েছে। টাটা কোম্পানির উদ্দেশ্য হল, ভারতের প্রতিটি কোণে তাদের ব্র্যান্ডের সঙ্গে সকলের পরিচিতি বাড়িয়ে তোলা।
 

Kasturi Kundu | Published : Mar 11, 2022 2:48 PM IST

এবার প্রত্যন্ত গ্রামে পৌঁছে যাবে টাটা মোটরস লিমিটেড (Tata Motors Limited)। এই কোম্পানির গাড়ি কিনতে এবার থেকে আর গ্রামের মানুষকে শহরের শো-রুমে ছুটে আসতে হবে না। গ্রামেই যখন টাটা মোটরস কোম্পানি পৌঁছে যাবে তখন সেখান থেকেই অনায়াসে নিজেদের ইচ্ছে মত মডেল পছন্দ করে গাড়ি কিনতে পারবে গ্রামের গাড়ি প্রেমীরা। প্রসঙ্গত, ভারতের জনপ্রিয় কোম্পানি টাটা মোটরস লিমিটেড তার শোরুম অন হুইলসের (Showroom On Wheels) হাত ধরেই এই শুভ সূচনা করতে চলেছে। এই কোম্পানি গ্রামীণ মার্কেটিং স্ট্রাটেজির মাধ্যমে নিয়ে এসেছে এই অভিনব উদ্যোগ। এর উদ্দেশ্য হল গ্রামের লোকেদের কাছে টাটা কোম্পানির গাড়ি আরও বেশি করে পৌঁছে দেওয়া। উল্লেখ্য, টাটা মোটরস লিমিটেড  শোরুম অন হুইলসের হাত ধরে দেশে প্রায় ১০৩টি মোবাইল শোরুম (Mobile Showroom) খোলার পরিকল্পনা রয়েছে। টাটা কোম্পানির উদ্দেশ্য হল, ভারতের প্রতিটি কোণে তাদের ব্র্যান্ডের সঙ্গে সকলের পরিচিতি বাড়িয়ে তোলা।

এই সকল মোবাইল শোরুমের মাধ্যমে যে কেউ টাটা কোম্পানির গাড়ি ক্রয় করতে পারবে কোম্পানির গাড়ি। এই কোম্পানির গাড়ি ক্রয় করার জন্য আর শহরের শোরুমে যাওয়ার দরকার পড়বে না। মোবাইল শোরুম থেকেই টটা মোটরস কোম্পানির গাড়ি ক্রয় করতে পারবে গ্রাহকেরা।  এই যোজনার মাধ্যমে তাদের কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট সম্পর্কে সকলকে জানানো হবে। সেই সঙ্গে কোম্পানির উদ্দেশ্য হল এই যোজনার মাধ্যমে তাদের গাড়ি, গাড়ির যন্ত্রাংশ সম্পর্কে সকলকে অবগত করা। টাটা মোটরস লিমিটে়ড নিজেদের ব্র্যান্ডিং করার জন্য চালু করতে চলেছে এই অভিনব যোজনা। প্রসঙ্গত, টাটা মোটর্স প্যাসেঞ্জার ভেহিকেল লিমিটেডের সেলস মার্কেটিং এবং কাস্টমার কেয়ারের ভাইস প্রেসিডেন্ট রাজন অম্বা জানিয়েছেন যে, ভারতের বিভিন্ন গ্রামে টাটা মোটরস লিমিটেড কোম্পানির ব্র্যান্ডিং করার জন্য চালু করা হয়েছে এই যোজনা। এই যোজনার মাধ্যমে টাটা মোটরস লিমি়টেড কোম্পানির বিভিন্ন ধরনের গাড়ি সম্পর্কে সকলকে অবহিত করা হবে। এর ফলে ভারতের প্রতিটি কোণে টাটা মোটরস কোম্পানি পৌঁছে যাওয়ার সুযোগ পাবে। 

টাটা মোটরস লিমিটেড প্যাসেঞ্জার ভেহিকেল লিমিটেডের সেলস মার্কেটিং এবং কাস্টমার কেয়ারের ভাইস প্রেসিডেন্ট রাজন অম্বা আরও জানিয়েছেন, গ্রামীণ বাজারে ব্যবসা মজবুত করতে এই যোজনার উদ্যোগ নেওয়া হয়েছে। ভারতে প্যাসেঞ্জার ভেহিকেলের বিক্রির মধ্যে প্রায় ৪০ শতাংশ গ্রামীণ ভারতের।  এর ফলে সেই গ্রামীণ বাজারে নিজেদের পরিচিতি তৈরি করাই টাটা মোটরসের প্রধান লক্ষ্য। এই যোজনার মাধ্যমে গ্রামীণ এলাকায় টাটা মোটরস আগামী দিনে ব্যবসায় লাভবান হবে বলে আশাবাদী রাজন অম্বা। 

Share this article
click me!