রেলওয়ে স্কুলে শিক্ষক নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য, কীভাবে আবেদন করবেন

প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। দেখে নিন কারা আবেদন করতে পারবেন। কীভাবে আবেদন করবেন।

Sayanita Chakraborty | Published : Feb 1, 2024 4:10 AM IST

রাজ্য চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কস (সিএলডব্লিউ)-র অধীনে কর্মী নিয়োগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। দেখে নিন কারা আবেদন করতে পারবেন। কীভাবে আবেদন করবেন।

শূন্যপদ

সংস্থার অধীনস্থ স্কুলগুলোতে পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষক (পিজিটি), ট্রেন্ড গ্র্যাজুয়েট শিক্ষক (টিজিটি), এবং প্রাইমারি শিক্ষক (পিআরটি) পদে কর্মী নিয়োগ হবে শীঘ্রই। মোট শূন্যপদ ২০টি।

বিষয়

রাজ্য চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কস (সিএলডব্লিউ)-র অধীনে শূন্যপদ আছে ২০টি। পিজিটি নিয়োগ করা হবে, তা হল- পদার্থবিদ্যা, বাংলা, রাষ্ট্রবিজ্ঞান, ইংরেজি, হিন্দি, ইতিহাস, গণিত, অর্থনীতি এবং কমার্স। পিআরটি নিয়োগ হবে কম্পিউটার এডুকেশন বিষয়। টিজিটি নিয়োগ হবে শরীর শিক্ষা বিষয়।

যোগ্যতা

রাজ্য চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কস (সিএলডব্লিউ)-র অধীনে শূন্যপদ আছে ২০টি। এই সকল পদে আবেদনের জন্য বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। সর্বাধিক ৩৬০ দিনের জন্য সংশ্লিষ্ট পদগুলোতে হবে নিয়োগ। তেমনই পারিশ্রমিক হবে যথাক্রমে ২৭,৫০০ টাকা, ২৬,২৫০ টাকা এবং ২১,৫০০ টাকা প্রতি মাসে। এই সকল পদে আবেদনের জন্য কী কী যোগ্যতা থাকা দরকার তা জানতে হলে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে পেয়ে যাবেন বিস্তারিত।

নিয়োগ পদ্ধতি

ইন্টারভিউ-র মাধ্যমে হবে নিয়োগ। রাজ্য চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কস (সিএলডব্লিউ)-র অধীনে শূন্যপদ আছে ২০টি। এই সকল পদে আবেদনের আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। তেমনই ১৯, ২০, ২১, ২২ এবং ২৩ ফেব্রুয়ারি হবে ইন্টারভিউ। সংস্থার অফিসেই হবে ইন্টারভিউ। এদিন ১১টা থেকে ইন্টারভিউ শুরু হবে। আবেদনে ইচ্ছুক প্রার্থীরা সকল গুরুত্বপূর্ণ নথি নিয়ে হাজির হন সংস্থা কেন্দ্রে। তেমনই বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। শীঘ্রই নিয়োগ হবে রেলওয়ে স্কুলে। কাজের সুযোগ পাবেন একাধিক কর্মীরা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!