কলকাতা মেডিক্যাল কলেজে কর্মখালি, দেখে নিন কারা আবেদনযোগ্য, কীভাবে হবে নিয়োগ

শীঘ্রই সরকারি হাসপাতালে নিয়োগ হবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের পক্ষ থেকে। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তিতে চুক্তি ভিত্তিক নিয়োগের কথা বলা হয়েছে।

Sayanita Chakraborty | Published : Jan 31, 2024 4:12 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে কলকাতার সরকারি হাসপাতালে। অবসরপ্রাপ্ত প্রাপ্তদের জন্য এল চাকরির সুযোগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। শীঘ্রই সরকারি হাসপাতালে নিয়োগ হবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের পক্ষ থেকে। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তিতে চুক্তি ভিত্তিক নিয়োগের কথা বলা হয়েছে।

নিয়োগ

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। মোট চারটি পদের জন্য কর্মখালি আছে। সংশ্লিষ্ট পদে এক বছরের জন্য কাজের সুযোগ মিলবে। এই পদে আবেদনের জন্য ব্যক্তিদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৬৫ বছর হতে হবে।

বেতন

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। এই পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ১৪,০০০ টাকা।

নিয়োগ পদ্ধতি

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার পদের জন্য কর্মী নিয়োগ করা হবে ইন্টারভিউ-র মাধ্যমে। ব্যক্তির শারীরিক সক্ষমতা ও পেশাদারি দক্ষতা থাকা বাঞ্ছনীয়। সংশ্লিষ্ট পদে নিয়োগ হবে ইন্টারভিউ-র মাধ্যমে। ইন্টারভিউ-তে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে হবে নিয়োগ। ৩১ জানুয়ারির মধ্যে জমা দিতে হবে আবেদনপত্র।

আবেদন

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার পদের আবেদনের জন্য সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে উল্লিখিত পদ্ধতি মেনে আবেদন করতে পারেন। ফর্ম ডাউনলোড করে নিন। তারপর তা ফিলআপ করে অনলাইন বা ডাকযোগে জীবনপঞ্জি ও বাকি সকল গুরুত্বপূর্ণ নথি সহ আবেদন করতে পারেন। উক্ত ওয়েব সাইটে বিস্তারিত জানতে পারবেন। দেরি না করে আবেদন করুন। শীঘ্রই কলকাতা মেডিক্যাল কলেজে নিয়োগ হবে। আপাতত নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। আবেদনে আগ্রহী হলে দেরি না করে আবেদন করুন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

রেল মন্ত্রক অধীনস্থ কলকাতার দফতরে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

Recruitment: স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া-তে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

Share this article
click me!