আকাশবাণীতে কর্মী নিয়োগ, সাংবাদিকতায় স্নাতকরা আবেদন করতে পাবেন, রইল বিস্তারিত

প্রসার ভারতী দিল্লির তরফ থেকে প্রকাশ্যে এসেছে এক বিজ্ঞপ্তি। আকাশবাণী কলকাতার দফতরে হবে নিয়োগ। কাজ করতে হবে কপি এডিটর পদে।

Sayanita Chakraborty | Published : Feb 10, 2024 4:27 AM IST / Updated: Feb 10 2024, 10:01 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। প্রসার ভারতী দিল্লির তরফ থেকে প্রকাশ্যে এসেছে এক বিজ্ঞপ্তি। আকাশবাণী কলকাতার দফতরে হবে নিয়োগ। কাজ করতে হবে কপি এডিটর পদে। জেনে নিন বিস্তারিত। দেখে নিন কীভাবে আবেদন করবেন।

শূন্যপদ

শীঘ্রই আকাশবাণী কলকাতার দফতরে হবে নিয়োগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। নিয়োগ হবে কপি এডিটর পদে। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের সাংবাদিকতা ও গণজ্ঞাপনে স্নাতক হতে হবে। স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নরাও সংশ্লিষ্ট পদে আবেদন করতে পারেন। তবে, ন্যূনতম তিন বছর সংবাদমধ্যমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তেমনই বাংলা, ইংরেজি ও হিন্দিতে সাবলীল হতে হবে। এই পদে তিন জন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

বয়স

আকাশবাণী কলকাতার দফতরে আবেদন করতে কর্মীর বয়সের সীমা আছে। বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। চুক্তি ভিত্তিক এক বছরের জন্য নিয়োগ করা হবে। কাজের ভিত্তিতে পরবর্তীকালে মেয়াদ বাড়বে। জাতীয় ও আন্তর্জাতিক ঘটনাবলি সম্পর্কে জ্ঞান আছে এমন ব্যক্তিরা আবেদন করুন।

আবেদন পদ্ধতি

আকাশবাণী কলকাতার দফতরে কপি এডিটর নিয়োগ করা হবে। বিস্তারিত জানতে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। ৩০ জানুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন পত্র জমা নেওয়া হবে। তেমনই অনলাইন কিংবা অফ লাইনে কীভাবে আবেদন করবেন তা জানতে পারবেন উক্ত ওয়েব সাইটে। এই পদে নিয়োগের বিস্তারিত জানতে পারবেন প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি থেকে। দেরি না করে আবেদন করে ফেলুন। শীঘ্রই নিয়োগ হবে আকাশবাণীতে। এক বছরের জন্য হবে নিয়োগ। তিন জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তাই আগ্রহী হলে এবং সাংবাদিকতায় স্নাতক হয়ে থাকলে আবেদন করতে পারেন। এবার নিয়োগ হবে সরকারি দফতরে। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কর্মী নিয়োগ, কাজের সুযোগ পাবেন আইনে স্নাতকরা, রইল বিস্তারিত

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ, শূন্যপদ ২৯টি

 

Share this article
click me!