রাষ্ট্রায়ত্ত সংস্থায় কর্মী নিয়োগ, কাজের সুযোগ পাবেন আইনে স্নাতকরা, রইল বিস্তারিত

রাষ্ট্রায়ত্ত সংস্থায় হবে কর্মী নিয়োগ। কর্মী নিয়োগ হবে ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল)-এ। কাজের সুযোগ পাবেন আইনে স্নাতকরা।

Sayanita Chakraborty | Published : Feb 9, 2024 4:29 AM IST

ফের চাকরির সুযোগ পেতে চলেছেন একাধিক প্রার্থী। সদ্য প্রকাশ্যে এসেছে এক বিশেষ বিজ্ঞপ্তি। রাষ্ট্রায়ত্ত সংস্থায় হবে কর্মী নিয়োগ। কর্মী নিয়োগ হবে ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল)-এ। কাজের সুযোগ পাবেন আইনে স্নাতকরা।

শূন্যপদ

ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল) সংস্থায় নিয়োগ হবে। নিয়োগ হবে ম্যানেজার গ্রেড ২ (লিগ্যাল) পদে। মোট শূন্যপদ ২টি। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য বিশেষ ছাড়।

পারিশ্রমিক

ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল)-এ ম্যানেজার গ্রেড ২ (লিগ্যাল) পদে পারিশ্রমিক হবে প্রায় ৫০,০০০ টাকা প্রতি মাসে। এছাড়াও মিলবে বাড়িভাড়া বাবদ ভাতা।

যোগ্যতা

ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল)-এ ম্যানেজার গ্রেড ২ (লিগ্যাল) পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এলএলবি পাশ হতে হবে। সঙ্গে এলএলবি-তে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে। এছাড়াও পেশাদারি অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পেশাদারি অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা অগ্রাধিকার পাবেন। যোগ্যতার মাপকাঠির বিষয় বিশদ জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

আবেদন

ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল)-এ আবেদন করতে ইচ্ছুক হলে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। ২৬ ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে হবে। আবেদেন করতে পারেন অনলাইনে। ইন্টারভিউ-র মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। তাই আগ্রহী হলে দেরি না করে আবেদন করতে পারেন। বিস্তারিত জানতে সবার আগে ওয়েবসাইটে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে আবেদন করতে পারেন। আবেদনপত্র ডাউনলোড করে নিন। তারপর গুরুত্বপূর্ণ সকল নথি সহ আবেদন করতে পারেন। দেরি না করে আবেদন করে ফেলুন। শীঘ্রই নিয়োগ হবে রাষ্ট্রায়ত্ত সংস্থায়। কর্মী নিয়োগ করবে ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড। কাজের সুযোগ পাবেন আইনে স্নাতকরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ, শূন্যপদ ২৯টি

কলকাতা পুরসভায় কর্মী নিয়োগ, দেখে নিন কোন বিভাগে হবে নিয়োগ, কারা আবেদনযোগ্য

 

Share this article
click me!