রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ, শূন্যপদ ২৯টি

নিয়োগ হবে ২৯টি পদে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। কলকাতা ও ধানবাদ সহ একাধিক শহরে হবে নিয়োগ। জেনে নিন কারা আবেদন করতে পারবেন।

Sayanita Chakraborty | Published : Feb 8, 2024 4:24 AM IST

শীঘ্রই নিয়োগ হবে রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে। নিয়োগ হবে ২৯টি পদে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। কলকাতা ও ধানবাদ সহ একাধিক শহরে হবে নিয়োগ। জেনে নিন কারা আবেদন করতে পারবেন।

শূন্যপদ

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে রয়েছে একাধিক শূন্যপদ। সেগুলো হল- অফিসার/ জুনিয়ার অফিসার (ট্র্যাভেল), জুনিয়ার অফিসার (ফোরেক্স), জুনিয়ার অফিসার (কমার্শিয়াল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ট্র্যাভেল), ম্যানেজার (সেলস), জুনিয়র অফিসার (সিএইচএ অপারেশনস), জুনিয়ার অফিসার (স্টোর্স), ডেপুটি ম্যানেজার (কোয়ালিটি কন্ট্রোল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কোয়ালিটি অ্যাশিয়োরেন্স), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (স্টোর্স), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্ট অ্যান্ড ফিনান্স), ডেপুটি ম্যানেজার (ব্র্যান্ড), ডেপুটি ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স), ডেপুটি ম্যানেজার (প্রোডাক্ট ডেভেলপমেন্ট) এবং ডেপুটি ম্যানেজার (প্রোডাকশন)। মোট ২৯টি পদে হবে নিয়োগ।

নিয়োগ

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে হবে নিয়োগ। কলকাতা, ধানবাদ, দিল্লি, চিতোর, চেন্নাই, মানালি ও মুম্বইয়ের আন্ধেরি অঞ্চলে হবে নিয়োগ। নিয়োগ হবে তিন বছরের জন্য। চুক্তি ভিত্তিক হবে নিয়োগ।

বয়সের সীমা

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে ২৯টি পদে হবে নিয়োগ। প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩৮। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে হবে নিয়োগ।

যোগ্যতা

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে আবেদন করতে হবে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে বিস্তারিত জেনে যাবেন। আবেদনের শেষ দিন ১ মার্চ। ইন্টারভিউ এবং পরীক্ষার মাধ্যমে হবে নিয়োগ। আগ্রহীরা দেরি না করে আবেদন করতে পারেন। বিস্তারিত জানতে সংস্থার ওয়েব সাইটে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সংস্থায় চাকরিতে আগ্রহী হলে দেরি না করে আবেদন করে ফেলুন। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

কলকাতা পুরসভায় কর্মী নিয়োগ, দেখে নিন কোন বিভাগে হবে নিয়োগ, কারা আবেদনযোগ্য

রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থায় কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

 

Share this article
click me!