কলকাতা পুরসভায় কর্মী নিয়োগ, দেখে নিন কোন বিভাগে হবে নিয়োগ, কারা আবেদনযোগ্য

কলকাতা পুরসভায় কর্মী নিয়োগ হবে শীঘ্রই। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। পুরসভার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Sayanita Chakraborty | Published : Feb 7, 2024 4:05 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে একাধিক পদে। কলকাতা পুরসভায় কর্মী নিয়োগ হবে শীঘ্রই। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। পুরসভার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

শূন্যপদ

কলকাতা পুরসভায় হবে কর্মী নিয়োগ। নিয়োগ হবে স্বাস্থ্য বিভাগে। স্বাস্থ্য বিভাগের তরফ থেকে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। মোট শূন্যপদ ১১৮টি। এই পদে শুধুমাত্র বিবাহিত বা বিধবা বা বিবাহবিচ্ছিন্ন মহিলারাই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। কলকাতা পুরসভার বাসিন্দা হলে তবেই আবেদন করতে পারবেন এই পদের জন্য।

বয়সের সীমা

কলকাতা পুরসভায় কর্মী নিয়োগ হবে। এই পদে নিয়োগের জন্য বয়সের সীমা থাকতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ১ জানুয়ারি ২৪ অনুযায়ী ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তফসিলি জাতি, তফসিলি উপজাতি এবং অন্যান্য অনগ্রসর শ্রেণিভুক্ত প্রার্থীদের জন্য আছে ছাড়। এক্ষেত্রে ২২ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে বয়স। বাকি প্রয়োজনীয় যোগ্যতার কথা উল্লেখ আছে বিজ্ঞপ্তিতে।

আবেদন পদ্ধতি

১১৮ টি পদে কলকাতা পুরসভায় হবে কর্মী নিয়োগ করবে। নিয়োগ হবে স্বাস্থ্য বিভাগে। প্রার্থীকে বিস্তারিত জানতে হলে প্রথমে যেতে হবে কলকাতা পুরসভার হোম পেজে। হোমপেজ থেকে রিক্রুটমেন্ট অপশনে ক্লিক করুন। সেখানে বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে পারবেন। সেখানে প্রার্থীর যোগ্যতা, বয়স থেকে শুরু করে বিস্তারিত জানতে পারবেন। তেমনই সেই সকল শর্তাবলী অনুসারে আবেদন করে নিন। অনলাইনে আবেদন করা যাবে। কীভাবে আবেদন করবেন তা সেখানেই উল্লেখ আছে। ৯ ফেব্রুয়ারি থেকে ২৯ ফেব্রুয়ারি ২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন। তাই বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। এবার স্বাস্থ্য বিভাগে হবে নিয়োগ। নিয়োগ করা হবে ১১৮ জন কর্মী। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থায় কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, শূন্যপদ ২৯টি, দেখে নিন কারা আবেদনযোগ্য

Share this article
click me!