কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, শূন্যপদ ২৯টি, দেখে নিন কারা আবেদনযোগ্য

নিয়োগ হবে ন্যাশনাল কমিশন ফর ইন্ডিয়ান সিস্টেম অফ মেডিসিন-র জন্য। এই মর্মে প্রকাশ্যে এসেছে একটি বিজ্ঞপ্তি। নিয়োগ হবে চুক্তি ভিত্তিক।

 

Sayanita Chakraborty | Published : Feb 5, 2024 4:22 AM IST / Updated: Feb 05 2024, 09:53 AM IST

রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড বেসিল-এ কর্মী নিয়োগ। নিয়োগ হবে ন্যাশনাল কমিশন ফর ইন্ডিয়ান সিস্টেম অফ মেডিসিন-র জন্য। এই মর্মে প্রকাশ্যে এসেছে একটি বিজ্ঞপ্তি। নিয়োগ হবে চুক্তি ভিত্তিক।

শূন্যপদ

ন্যাশনাল কমিশন ফর ইন্ডিয়ান সিস্টেম অফ মেডিসিন-এ নিয়োগ হবে ডোমেন এক্সপার্ট (এডুকেশন), কনসালট্যান্ট, জুনিয়র টেকনিক্যাল অফিসার, সিনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট, আইটি এক্সপার্ট এবং মাল্টিটাস্কিং স্টাফ পদে। মোট শূন্যপদ ২৯টি।

বয়সের সীমা

ন্যাশনাল কমিশন ফর ইন্ডিয়ান সিস্টেম অফ মেডিসিন- এ হবে নিয়োগ। রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড বেসিল-এ কর্মী নিয়োগ। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের উর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৫/৪০/৫০ বছর। পদের ভিত্তিতে প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে ২০,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৭৫,০০০ টাকা পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা

ডোমেন এক্সপার্ট (এডুকেশন), কনসালট্যান্ট, জুনিয়র টেকনিক্যাল অফিসার, সিনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট, আইটি এক্সপার্ট এবং মাল্টিটাস্কিং স্টাফ পদে হবে নিয়োগ। এই সকল পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা ধার্য করা হবে। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। তেমনই নিয়োগে ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন স্থানীয় বাসিন্দা ও সংশ্লিষ্ট বা সমগোত্রীয় বিভাগে চাকরিরতরা।

নিয়োগ পদ্ধতি

ডোমেন এক্সপার্ট (এডুকেশন), কনসালট্যান্ট, জুনিয়র টেকনিক্যাল অফিসার, সিনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট, আইটি এক্সপার্ট এবং মাল্টিটাস্কিং স্টাফ পদে নিয়োগ হবে ইন্টারভিউ-র মাধ্যমে। আগ্রহীরা সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। অনলাইনে আবেদন করতে পারেন। আবেদনের শেষ দিন ১১ ফেব্রুয়ারি। অসংরক্ষিত, ওবিসি ক্যাটেগরিভুক্ত, এক্স সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিতেদের ৫৩১ টাকা জমা দিতে হবে। এক্ষেত্রে নির্দিষ্ট শর্তাবলী প্রযোজ্য।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

HS Exam 2024: উচ্চমাধ্যমিকের প্রশ্ন 'ফাঁস' রুখতে নতুন ব্যবস্থা নিল শিক্ষা সংসদ, প্রত্যেক পরীক্ষার্থীর প্রশ্নপত্রে থাকবে ইউনিক কোড

Government Jobs: প্রত্যেক মাসে বেতন ৭০ হাজার টাকারও বেশি, স্নাতক পাশ করে থাকলে আজই আবেদন করুন NIACL-এ

Share this article
click me!