India Post Recruitment 2024: ইন্ডিয়া পোস্টে প্রচুর শূণ্যপদে চলছে নিয়োগ, অষ্টম শ্রেণী পাসেই করা যাবে আবেদন

মোট ১২,৮৫০ শূন্যপদ পূরণ করার জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা অষ্টম শ্রেণী পাসেই এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারেন।

 

deblina dey | Published : Apr 25, 2024 4:08 AM IST

India Post Car Recruitment 2024 : ইন্ডিয়া পোস্ট মেইল গার্ড, ড্রাইভার, মাল্টি টাস্কিং স্টাফ, ডাক পিয়ন ও অন্যান্য পদের জন্য মোট ১২,৮৫০ শূন্যপদ পূরণ করার জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা অষ্টম শ্রেণী পাসেই এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারেন।

ইন্ডিয়া পোস্ট রিক্রুটমেন্ট ২০২৪: গুরুত্বপূর্ণ তারিখ-

ইন্ডিয়া পোস্ট তার অফিসিয়াল ওয়েবসাইটে মেইল গার্ড, ড্রাইভার, মাল্টি টাস্কিং স্টাফ, ডাক পিয়ন ও অন্যান্য পদের জন্য অনলাইন আবেদনের সময়সূচী সহ একটি বিশদ বিজ্ঞপ্তি আপলোড করেছে। আপনি ১৪ মে, ২০২৪ পর্যন্ত দেওয়া সময়সূচী অনুযায়ী অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন।

ইন্ডিয়া পোস্ট রিক্রুটমেন্ট ২০২৪ শূন্যপদ

নিয়োগ অভিযানের অধীনে, মোট ১২,৮৫০ শূন্যপদ পূরণ করা হবে। অঞ্চলভিত্তিক শূন্যপদ পূরণ করা হবে। এই বিষয়ে আরও বিস্তারিত জানতে https://www.indiapost.gov.in/ লিঙ্কে ক্সিক করুন।

ইন্ডিয়া পোস্ট ২০২৪ বিজ্ঞপ্তি পিডিএফ-

স্টাফ কার ড্রাইভার পদের জন্য বিস্তারিত পিডিএফ অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ। এই ঘোষিত শূন্যপদগুলির জন্য আবেদন করার আগে প্রার্থীদের সাবধানে অফিসিয়াল বিজ্ঞপ্তি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি লিঙ্কের মাধ্যমে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

ইন্ডিয়া পোস্ট ২০২৪ বিজ্ঞপ্তি বেতন-

ইন্ডিয়া পোস্ট তার পদ অনুযায়ী বেতনের তারতম্য রয়েছে। ডাক পিয়ন ও মেইল গার্ড পদে মাসিক বেতন- ২১,৭০০-৬৯,১০০ টাকা। মাল্টি টাস্কিং স্টাফের জন্য প্রতি মাসের বেতন ১৮,০০০-৫৬,৯০০ টাকা। এর পাশাাপাশি DA ও HRA-সহ একাধিক ভাতা দেবে সরকার। তার উপর আছে প্রভিডেন্ট ফান্ডের সুবিধাও।

Share this article
click me!