Indian Bank Recruitment 2024: ইন্ডিয়ান ব্যাঙ্কে অফিসার পদে পরীক্ষা ছাড়াই সরাসরি নিয়োগ, বেতন ৮৯,০০০, রইল লিঙ্ক-সহ বিস্তারিত তথ্য

আবেদনের শেষ তারিখ ১ এপ্রিল ২০২৪। আবেদন করার জন্য বাধ্যতামূলক শিক্ষাগত যোগ্যতা, পদের বিশদ বিবরণ, আবেদনের ফি ইত্যাদি সম্পর্কে বিস্তারিতভাবে জানা যাক।

 

deblina dey | Published : Mar 14, 2024 4:28 AM IST

যারা ব্যাঙ্কে চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য অফিসার হওয়ার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। ইন্ডিয়ান ব্যাঙ্কে পরীক্ষা ছাড়াই স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট indianbank.in-এ যেতে পারেন। আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ১২ মার্চ ২০২৪ তারিখে। আবেদনের শেষ তারিখ ১ এপ্রিল ২০২৪। আবেদন করার জন্য বাধ্যতামূলক শিক্ষাগত যোগ্যতা, পদের বিশদ বিবরণ, আবেদনের ফি ইত্যাদি সম্পর্কে বিস্তারিতভাবে জানা যাক।

পোস্টের বিবরণ-

এই নিয়োগের আওতায় মোট ১৪৬টি পদে নিয়োগ দেওয়া হবে। যার মধ্যে মোট ১৯টি বিভিন্ন পদ রয়েছে। যেমন চিফ ম্যানেজার ক্রেডিট, সিনিয়র ম্যানেজার-ক্রেডিট, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-এনআর বিজনেস রিলেশনশিপ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সিকিউরিটি, সিনিয়র ম্যানেজার, রিলেশনশিপ ম্যানেজার এবং অন্যান্য পদে নিয়োগ দেওয়া হবে।

অপরিহার্য শিক্ষাগত যোগ্যতা-

এই নিয়োগের আওতায় সব পদের জন্য আলাদা আলাদা যোগ্যতা চাওয়া হয়েছে। যেটিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সিকিউরিটি পদের জন্য স্নাতক ডিগ্রির পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেটও প্রয়োজন। এছাড়াও, সমস্ত পদের যোগ্যতা জানতে, প্রদত্ত বিজ্ঞপ্তি লিঙ্ক- বিজ্ঞপ্তিতে ক্লিক করুন

আবেদন ফী-

আবেদন করার জন্য, প্রার্থীকে অনলাইন আবেদন ফি প্রদান করতে হবে। ফি বিস্তারিত নিচে দেওয়া হল-

সাধারণ বিভাগ - ১০০০ টাকা

ওবিসি বিভাগ- ১০০০ টাকা

SC-ST বিভাগ- ১৭৫ টাকা

প্রতিবন্ধী বিভাগ - ১৭৫ টাকা

আবেদনের জন্য প্রদত্ত পদক্ষেপগুলি অনুসরণ করুন-

আবেদন করতে, সবচেয়ে অফিসিয়াল ওয়েবসাইট indianbank.in-এ যান।

হোম পেজে উপস্থিত নিয়োগ লিঙ্কে ক্লিক করুন।

সেখানে আরামে সব প্রয়োজনীয় তথ্য পূরণ করুন।

প্রয়োজনীয় নথির স্ক্যান কপি আপলোড করুন।

আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে অনলাইনে নির্ধারিত আবেদন ফি প্রদান করুন।

আবেদন প্রক্রিয়া শেষ হওয়ার পরে, আপনার আবেদনপত্রটি আপনার কাছে রাখুন।

আবেদন করতে প্রদত্ত সরাসরি লিঙ্কে ক্লিক করুন- সরাসরি লিঙ্ক

Share this article
click me!