WEBCSC Recruitment Notification 2024: আগ্রহী প্রার্থীরা আজই আবেদন করুন, রয়েছে প্রচুর শূণ্যপদ, লিঙ্ক-সহ রইল বিস্তারিত বিবরণ

এই পদগুলিতে আবেদন প্রক্রিয়া ১১ মার্চ, ২০২৪ থেকে শুরু হয়ছে। আবেদনের শেষ তারিখ ১০ এপ্রিল ২০২৪ নির্ধারণ করা হয়েছে।

 

deblina dey | Published : Mar 13, 2024 4:25 AM IST / Updated: Mar 13 2024, 10:18 AM IST

WEBCSC Recruitment Notification 2024: পশ্চিমবঙ্গ স্টেট কো-অপারেটিভ ব্যাঙ্ক লিমিটেডে অনেক পদের জন্য শূন্যপদ ঘোষণা করেছে। এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে ৫০ টি শূণ্য পদে নিয়োগ আগ্রহী প্রার্থীদের নিয়োগ করা হবে। এই পদগুলিতে আবেদন প্রক্রিয়া ১১ মার্চ, ২০২৪ থেকে শুরু হয়ছে। আবেদনের শেষ তারিখ ১০ এপ্রিল ২০২৪ নির্ধারণ করা হয়েছে।

পশ্চিমবঙ্গ স্টেট কো-অপারেটিভ ব্যাঙ্কে নিয়োগ ২০২৪: যোগ্যতার মানদণ্ড

শূণ্য পদগুলির জন্য যোগ্য হতে, প্রার্থীদের যে কোনও স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিকে কমপক্ষে ৫০ শতাংশ নম্বর থাকতে হবে এবং যে কোও বিষয়ে স্নাতক হতে হবে। তবে যে সকল প্রার্থী অল ইন্ডিয়া কাউন্সিল অফ টেকনিক্যাল এডুকেশন (AICTE) দ্বারা অনুমোদিত প্রতিষ্ঠান থেকে B.Tech বা M.Tech করা তারা অগ্রাধিকার পাবেন।

কিভাবে আবেদন করবেন-

করণিক ক্যাডার পদে কাজ করার জন্য আগ্রহী প্রার্থীরা অনলাইনেও আবেদন করতে পারবেন। www.webcsc.org ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন জমা দেওয়া শুরু হয়েছে। বেতন থাকবে ৩৮,৫১৩ টাকা।

এছাড়া প্রার্থীদের কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা বা প্রতিষ্ঠান থেকে তথ্য প্রযুক্তিতে কমপক্ষে ৬ মাসের ডিপ্লোমা থাকতে হবে।

 

 

 

Share this article
click me!