Railway Recruitment: রেলওয়েতে চাকরি রয়েছে ৯১৪৪ টি শূণ্যপদ, আবেদন করতে রইল লিঙ্ক-সহ বিস্তারিত তথ্য

১০৯২ টি শূন্যপদ টেকনিশিয়ান গ্রেড ১টি সিগন্যাল পদের জন্য। RRB আহমেদাবাদ, RRB আজমির, RRB প্রয়াগরাজ, RRB বেঙ্গালুরু, RRB ভোপাল, RRB ভুবনেশ্বর এবং RRB বিলাসপুরে শূন্যপদগুলি পাওয়া যায়।

 

deblina dey | Published : Mar 12, 2024 4:21 AM IST

যারা সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য সুখবর। রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (RRB) টেকনিশিয়ান পদে নিয়োগের জন্য নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছে। প্রয়োজনীয় যোগ্যতা থাকা শিক্ষার্থীরা ১৮ এপ্রিল ২০২৪ তারিখে বা তার আগে তাদের আবেদন জমা দিতে পারে। মোট ৯১৪৪ টি শূন্যপদ রয়েছে, যার মধ্যে ৮০৫২ টি টেকনিশিয়ান গ্রেড ৩ এবং ১০৯২ টি শূন্যপদ টেকনিশিয়ান গ্রেড ১টি সিগন্যাল পদের জন্য। RRB আহমেদাবাদ, RRB আজমির, RRB প্রয়াগরাজ, RRB বেঙ্গালুরু, RRB ভোপাল, RRB ভুবনেশ্বর এবং RRB বিলাসপুরে শূন্যপদগুলি পাওয়া যায়।

RRB টেকনিশিয়ান বিজ্ঞপ্তি ১০১৪

বিজ্ঞপ্তিটি ৮ মার্চ রেলওয়ে নিয়োগ বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল। প্রার্থীরা নীচে দেওয়া বিজ্ঞপ্তি লিঙ্কে যোগ্যতা, সিলেবাস এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও বিশদ জানতে পারেন। এটি বিজ্ঞপ্তি চেক করার সরাসরি লিঙ্ক

https://www.rrbahmedabad.gov.in/Images/Detailed%20CEN%2002-2024%20-%20En...

RRB টেকনিশিয়ান রেজিস্ট্রেশন লিংক ২০২৪

২০২৪-এর জন্য RRB টেকনিশিয়ান আবেদনপত্র ৯ মার্চ, ২০২৪ থেকে ৮ এপ্রিল, ২০২৪ পর্যন্ত রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের (RRB) অফিসিয়াল ওয়েবসাইটে অনলাইনে পাওয়া যায়। লিঙ্কটি হল rrbapply.gov.in।

আরআরবি টেকনিশিয়ান আবেদনপত্র কীভাবে পূরণ করবেন?

এর জন্য আবেদন করতে, প্রার্থীদের প্রথমে RRB-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। RRB এর ওয়েবসাইটে যান যার জন্য আপনি আবেদন করতে চান। উদাহরণস্বরূপ, আপনি যদি RRB আহমেদাবাদের জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে – rrbahmedaba.gov.in-এ যেতে হবে।

আবেদনের লিঙ্ক দেখুন: একবার RRB ওয়েবসাইটে, CEN নম্বরের জন্য অনলাইন আবেদন জমা দেওয়ার জন্য এখানে ক্লিক করুন। '02/2024 (টেকনিশিয়ান)'-এ ক্লিক করুন।

এখন আপনার সামনে একটি নতুন পেজ খুলবে। এই পৃষ্ঠায় আপনাকে প্রয়োজনীয় বিবরণ পূরণ করতে হবে।

বিবরণ পূরণ করার পরে, আপনার ফর্ম পর্যালোচনা করুন. অর্থ, আপনার দ্বারা পূরণ করা সমস্ত বিবরণ পরীক্ষা করুন।

এখন আপনার ফর্ম জমা দিন। এর সাথে, আপনার ফর্মের একটি প্রিন্ট আউটও নিন।

Share this article
click me!