ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে-এ নিয়োগ, শূন্যপদ ১৭২০টি, দেখে নিন কারা আবেদনযোগ্য

সদ্য প্রকাশ্যে এসেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে-এ নিয়োগের বিজ্ঞপ্তি। দেখে নিন কারা আবেদনযোগ্য।

Sayanita Chakraborty | Published : Oct 26, 2023 3:54 AM IST

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। সরকারি সংস্থায় হবে নিয়োগ। শূন্যপদ প্রায় ১৭২০টি। সদ্য প্রকাশ্যে এসেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে-এ নিয়োগের বিজ্ঞপ্তি। দেখে নিন কারা আবেদনযোগ্য।

শূন্যপদ

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে নিয়োগ হবে ট্রেড অ্যাপ্রেন্টিস ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদে। সংস্থার মেকানিক্যাল, কেমিক্যাল থেকে শুরু করে বিভিন্ন বিভাগে রয়েছে কাজের সুযোগ।

প্রশিক্ষণ

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে নিয়োগ হবে ট্রেড অ্যাপ্রেন্টিস ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদে। প্রশিক্ষণ চলবে এক বছর /এক বছর পাঁচ মাস/ দু বছর ধরে।

বয়সের সীমা

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে-এ নিয়োগের ক্ষেত্রে ১৮ বছর থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে বয়স। সংরক্ষিতদের জন্য অবশ্যই রয়েছে ছাড়। নিযুক্তদের ১৯৬১/১৯৭৩/১৯৯২-র শিক্ষানবিশি আইন মেনে বৃত্তি দেওয়া হবে প্রতি মাসে।

পোস্টিং

নিয়োগের পর পোস্টি হবে ভিন রাজ্যে। রাজ্যের হলদিয়া, অসমের গুয়াহাটি, ডিগবয়, বঙ্গাইগাঁও থেকে শুরু করে দেশের অন্যান্য স্থানে হতে পারে পোস্টিং।

শিক্ষাগত যোগ্যতা

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে-র ট্রেড অ্যাপ্রেন্টিস ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদে হবে নিয়োগ। এক্ষেত্রে কারা আবেদন করতে তা জামতে হবে একবার বিজ্ঞাপন দেখে নিন। প্রকাশিত বিজ্ঞাপনে মিলবে সকল তথ্য।

পরীক্ষা

লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ হবে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে। লিখিত পরীক্ষাটি মাল্টিপল চয়েসের প্রশ্ন থাকবে। আগামী ৩ ডিসেম্বর হবে পরীক্ষা। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হতে পারলে নথি যাচাইকরণ ও মেডিক্যাল পরীক্ষা দিতে হবে। আবেদনের শেষ দিন ২০ নভেম্বর। ফলে দেরি না করে, ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞাপন যাচাই করে নিন। সেই অনুসারে আবেদন করুন। এতে মিলবে উপকার।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

 

আরও পড়ুন

Government Jobs: মাসিক বেতন ১৮ হাজার থেকে ১ লক্ষ টাকা! মাধ্যমিক পাশ করে থাকলেই আবেদন করুন

রাজ্য সরকারি সংস্থায় নিয়োগ, দেখে নিন কোন কোন পদে হবে নিয়োগ, কারা আবেদনযোগ্য

Government Jobs: পুজোর পরেই চাকরির খবর! পশ্চিমবঙ্গ পুলিশে ১২ হাজার নিয়োগ

 

Share this article
click me!