Recruitment News: সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য, শূন্যপদ কয়টি

হাওড়া শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের তরফে হবে নিয়োগ। বিস্তারিত জানতে, রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইট দেখে নিন।

Sayanita Chakraborty | Published : Oct 27, 2023 4:07 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। প্রকাশ্যে এল নতুন বিজ্ঞপ্তি। এবার নিয়োগ হবে সরকারি হাসপাতালে। রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের অধীনে কাজের সুযোগ পেতে চলেছেন বহু মানুষ। হাওড়া শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের তরফে হবে নিয়োগ। বিস্তারিত জানতে, রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইট দেখে নিন।

শূন্যপদ

রৎচন্দ্র চট্টোপাধ্যায় গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে হবে কর্মী নিয়োগ। মোট ১০টি বিভাগে হবে নিয়োগ। সিনিয়র রেসিডেন্ট নিয়োগ হবে। মোট শূন্যপদ ১৮টি।

জানা গিয়েছে, ফার্মাকোলজি, প্যাথোলজি, মাইক্রোবায়োলজি, ফরেন্সিক অ্যান্ড স্টেট মেডিসিন, কমিউনিটি মেডিসিন, অ্যান্থাসেপিওলজি, রেডিওথেরাপি, ফিজিক্যাল মেডিসিন, ইমার্জেন্সি মেডিসিন, ডেনটিস্ট্রি বিভাগে হবে নিয়োগ।

যোগ্যতা

ন্যাশনাল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস), ডিপ্লম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি), মাস্টার অফ ডেন্টাল সার্জারি (এমএস), ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি), মাস্টার অফ ডেন্টাল সার্জারি (এমডিএস)-র মধ্যে যে কোনও একটি ডিগ্রি থাকলে তবেই আবেদন করতে পারবেন।

বয়সের সীমা

আবেদনকারীদের বয়স অনুর্ধ্ব ৪৫ হতে হবে। কাজের অভিজ্ঞতা আছে এমন ব্যক্তিরা অগ্রাধিকার পাবেন। মেধা ও অভিজ্ঞতার ভিত্তিতে হবে নিয়োগ। ইন্টারভিউ-র মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা বাছাই করা হবে।

ইন্টারভিউ-র দিন

ফার্মাকোলজি, প্যাথোলজি, মাইক্রোবায়োলজি, ফরেন্সিক অ্যান্ট স্টেট মেডিসিন, কমিউনিটি মেডিসিন, অ্যান্থাসেশিওলজি, রেডিয়োথেরাপি, ফিজিক্যাল মেডিসিন, ইমার্জেন্সি মেডিসিন বিভাগের জন্য ইন্টারভিউ হবে ৩ নভেম্বর।

৬ নভেম্বর ডেনটিস্ট্রি বিভাগের জন্য ইন্টারভিউ হবে। এই দুদিনই প্রার্থীদের বেলা ১১টার আগে গুরুত্বপূর্ণ সকল নথি, যোগ্যতার শংসাপত্র, কর্মজীবনে অভিজ্ঞতার নথি নিয়ে হাজির থাকতে হবে।

 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

 

আরও পড়ুন

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে-এ নিয়োগ, শূন্যপদ ১৭২০টি, দেখে নিন কারা আবেদনযোগ্য

Government Jobs: মাসিক বেতন ১৮ হাজার থেকে ১ লক্ষ টাকা! মাধ্যমিক পাশ করে থাকলেই আবেদন করুন

Government Jobs: পুজোর পরেই চাকরির খবর! পশ্চিমবঙ্গ পুলিশে ১২ হাজার নিয়োগ

Share this article
click me!