প্রাথমিক স্কুলে চাকরির সুযোগ, মাধ্যমিক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন, দেখে নিন কোন পদে হবে নিয়োগ

শীঘ্রই নিয়োগ হবে প্রাথমিক স্কুলে। নিয়োগ হবে ঝাড়গ্রাম জেলার প্রাথমিক স্কুলে। মাধ্যমিক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন, দেখে নিন কোন পদে হবে নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Nov 3, 2023 4:01 AM IST

ফের সুখবর চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার আবেদন করতে পারবেন স্কুলের চাকরির জন্য। প্রাথমিক স্কুলে হবে নিয়োগ। তাও মাধ্যমিক যোগ্যতা থাকলেই আবাদেন করা সম্ভব। প্রকাশ্যে এসেছে এমন বিজ্ঞপ্তি। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, শীঘ্রই নিয়োগ হবে প্রাথমিক স্কুলে। নিয়োগ হবে ঝাড়গ্রাম জেলার প্রাথমিক স্কুলে। মাধ্যমিক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন, দেখে নিন কোন পদে হবে নিয়োগ।

শূন্যপদ

বিজ্ঞপ্তি অনুসারে, সরাসরি নিয়োগ হবে শূন্যপদে। লোয়ার ডিভিশন ক্লার্ক পদে হবে নিয়োগ। মাধ্যমিক উত্তীর্ণ হলেই আবেদন করতে পারেন। আবেদনকারীদের বয়স থাকতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। শূন্যপদ মাত্র ২টি। এই দুই পদে হবে নিয়োগ।

যোগ্যতা

অষ্টম শ্রেণি উত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীরাও আবেদন করতে পারেন। তাদের আবেদনও গ্রহণ করা হবে বলে জানা গিয়েছে। এই পদের জন্য মোট দুটি আসন খালি আছে। এই দুই পদে হবে নিয়োগ।

পরীক্ষা

লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ-র মাধ্যমে হবে নিয়োগ। প্রার্থীরা আবেদন করতে পারেন অন লাইনে। সবার আগে উক্ত বিজ্ঞাপন দেখে নিন। সেই অনুসারে আবেদন করুন। তবে নিয়োগ হবে ঝাড়গ্রাম জেলার প্রাথমিক স্কুলে।

বেতন

লোয়ার ডিভিশন ক্লার্ক পদে চাকরি পেলে ২২,৭০০-৫৮,৫০০ টাকা বেতন পেতে পারেন। গ্রুপ ডি পদে নিযুক্তদের ১৭,০০০-৪৩,৬০০ টাকা বেতন দেওয়া হবে।

পরীক্ষা

পরীক্ষা হবে লিখিত ও ইন্টারভিউ-র মাধ্যমে। ৪৫ মিনিটের পরীক্ষা হবে। ওই পরীক্ষা ও ইন্টারভিউ-র চূড়ান্ত ফল প্রকাশের দ্বারা মিলবে চাকরি। আবেদন করতে পারবেন ৬ নভেম্বর থেকে ১৫ নভেম্বরের মধ্যে। এই বিষয় বিস্তারিত তথ্য জানতে উক্ত বিজ্ঞাপন দেখে নিন। তথ্য জানতে ওয়েবসাইটগুলো ভালো করে দেখে নিন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

ESIC হাসপাতালে নিয়োগ, শূন্যপদ ৫৭টি, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

Visva Bharati: বিশ্বভারতীর কর্মীদের প্রাণ নিয়ে টানাটানি? বিদ্যুৎ চক্রবর্তীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ

Share this article
click me!