WBSETCL Recruitment 2024: পশ্চিমবঙ্গ বিদ্যুত্‍ দপ্তরে কর্মী নিয়োগ, আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করুন, রইল লিঙ্ক-সহ বিস্তারিত

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডে ৫৮ টি পদে নিয়োগের ঘোষণা করা হয়েছে। যোগ্য প্রার্থীরা দ্রুত আবেদন করুন।

deblina dey | Published : Mar 19, 2024 4:32 AM IST / Updated: Mar 19 2024, 10:16 AM IST

WBSETCL Trainee Engineer Recruitment 2024: পশ্চিমবঙ্গ বিদ্যুত্‍ দপ্তরে কর্মী নিয়োগ। ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডে ৫৮ টি পদে নিয়োগের ঘোষণা করা হয়েছে। যোগ্য প্রার্থীরা দ্রুত আবেদন করুন। আবেদন প্রক্রিয়া চলছে। আবেদন প্রক্রিয়ার জন্য প্রার্থীদের তাদের নথির স্ক্যান কপি প্রস্তুত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। ট্যাকনিক্যাল আপ্রেন্টিস পদে করা হবে নিয়োগ।

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের বিজ্ঞপ্তির নম্বর- WBSETCL/Apprentice/2024/02 আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট https://www.wbsetcl.in/ - এ গিয়ে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। এই নিয়োগ ড্রাইভের অধীনে বিভিন্ন ৫৮টি শূন্যপদ পূরণ করা হবে।

শূন্যতার বিবরণ

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডে আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ প্রদান করেছে। এই নিয়োগ অভিযানের শেষ তারিখ ২৭ মার্চ ২০২৪।

শিক্ষাগত যোগ্যতা

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডে আগ্রহী প্রার্থীদের ন্যূনতম ৫০ শতাংশ বা ইলেক্ট্রিশিয়ান ট্রেডে দুই বছরের ITI সার্টিফিকেট থাকতে হবে।

কিভাবে আবেদন করতে হবে?

WBSETCL এর অফিসিয়াল ওয়েবসাইট https://www.wbsetcl.in/ দেখুন।

ক্যারিয়ার বিভাগে যান।

ট্যাকনিক্যাল আপ্রেন্টিস নিয়োগ ২০২৪ বিজ্ঞপ্তিতে যান।

যোগ্যতার মানদণ্ড এবং নির্দেশাবলী সাবধানে পড়ুন।

আবেদনপত্র পূরণ করুন।

উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্র আপলোড করুন।

আবেদন ফি প্রদান করুন.

প্রবেশ করা তথ্য যাচাই করুন এবং ফর্ম জমা দিন।

ভবিষ্যতের রেফারেন্সের জন্য আবেদন নম্বরটি নোট করুন।

 

Share this article
click me!