ECIL recruitment 2021- মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ করল ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড

আগ্রহীরা ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট ecil.co.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে

Web Desk - ANB | Published : Dec 14, 2021 5:39 AM IST

শতাব্দী কর, প্রতিবেদক- সম্প্রতি মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ করল ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (Electronics Corporation of India Limited)। ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে টেকনিক্যাল অফিসার (Technical Officer) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট ecil.co.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে
 
ECIL recruitment 2021: আবেদনের তারিখ
বিজ্ঞপ্তি সূত্রে জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। রেজিস্ট্রেশন শুরু হয়েছে ১১.১২.২০২১ তারিখ থেকে। ইচ্ছুক প্রার্থীদের ২১ ডিসেম্বর, ২০২১ তারিখ রাত ১১টা বেজে ৫৯ মিনিটের মধ্যেই আবেদনপত্র জমা করতে হবে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা অনলাইনেই আবেদন করতে পারবেন। অন্য কোনও সূত্র মারফৎ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।
ECIL recruitment 2021: নিয়োগ সংক্রান্ত তথ্য
প্রতিষ্ঠানের নাম: ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (Electronics Corporation of India Limited)
পদের নাম: টেকনিক্যাল অফিসার (Technical Officer)
শূন্যপদের সংখ্যা: ৩০০টি


ECIL recruitment 2021: বিশেষ ঘোষণা
প্রার্থীদের মূলত ১ বছরের চুক্তিধীন থেকে কাজ করতে হবে। 
ECIL recruitment 2021: বয়সসীমা
৩০.১১.২০২১ তারিখ অনুয়ায়ী জেনারেল এবং অর্থনৈতিক ভাবে অনগ্রসর প্রার্থীদের বয়সের উর্দ্ধসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে। তফসিলি জাতি ও উপজাতি প্রার্থীদের জন্য বয়সের উর্দ্ধসীমায় ৫ বছরের এবং ওবিসি প্রার্থীদের জন্য বয়সের উর্দ্ধসীমায় ৩ বছরের এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের মোট ১০ বছরের ছাড় দেওয়া হয়েছে। 
ECIL recruitment 2021: বেতনক্রম
নির্বাচিত প্রার্থীদের প্রথম বছর মাসিক ২৫,০০০ টাকা দেওয়া হবে, দ্বিতীয় বছর ২৮,০০০ টাকা এবং তৃতীয় থেকে পঞ্চম বছরে ৩১,০০০ টাকা করে বেতনক্রম ধার্য করা হয়েছে। 
ECIL recruitment 2021: নির্বাচন পদ্ধতি
মেধা তালিকা তৈরি করা হবে বিই/ বি টেক-এ প্রাপ্ত মোট শতাংশের নম্বর এবং কাজের অভিজ্ঞতার ভিত্তিতে।
বিই/ বি.টেক-এ প্রাপ্ত মোট নম্বরের জন্য ৮০% নম্বর বরাদ্দ করা হবে।
কাজের অভিজ্ঞতার জন্য মোট ২০% নম্বর বরাদ্দ করা হবে (সর্বাধিক ২০ নম্বর পর্যন্ত এ ক্ষেত্রে প্রদান করা হতে পারে। প্রতি অতিরিক্ত ৬ মাসের অভিজ্ঞতার জন্য ৫ নম্বর এবং অতিরিক্ত ২.৫০ নম্বর দেওয়া হতে পারে)।
প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম ইত্যাদি বিষয়ে আরও বিস্তারিত ভাবে জানতে এই লিঙ্কটি https://careers.ecil.co.in/app/ADVT_39_2021.pdf ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন: Central Bank of India Recruitment 2021- মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ করল সেন্ট্রাল ব্যাংক অফ ইন্ডিয়া

আরও পড়ুন: TCG Crest-কলকাতায় তৈরি হবে আন্তর্জাতিকমানের গবেষণা কেন্দ্র,উদ্যোগী টিসিজি গোষ্ঠী

আরও পড়ুন: BRO Recruitment 2021- মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ করল বর্ডার রোডস অর্গানাইজেশন, কীভাবে করবেন আবেদন

আরও পড়ুন: CISF Recruitment: সিআইএসএফ-এর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জানুন কী করে শূন্যপদে আবেদন করবেন

আরও পড়ুন: WB SI Recruitment- পশ্চিমবঙ্গ পুলিশের সাব-ইন্সপেক্টর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি জানুন আবেদন করবেন কীভাবে

Share this article
click me!