দিল্লির গুরুদ্বারের কোভিড কেয়ারে এবার ২ কোটি টাকার অনুদান অমিতাভের, সোমবার থেকেই চালু পরিষেবা

  • গুরুদ্বারে কোভিড কেয়ার ইউনিট
  • সাহায্যের হাত বাড়াচ্ছেন সকলেই
  • দিল্লির পাশে এবার অমিতাভ 
  • ২ কোটি টাকার অর্থ সাহায্য করলেন বিগ বি

Jayita Chandra | Published : May 10, 2021 8:38 AM IST

করোনাকালে সেলেবমহল একের পর এক সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন সাধ্যমত। কেউ ব্যবস্থা করছেন অক্সিজেনের, কেউ আবার এগিয়ে এসেছেন করোনা কেয়ারে অনুদান সংগ্রহে। সম্প্রতি কোভিড কেয়ার ফাণ্ডে অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি ২ কোটি টাকা অনুদান দিয়েছেন। আবার ফাণ্ড কালেক্ট করার জন্য উদ্যোগ নিয়েছেন বিরুষ্কা। এবার সেই তালিকাতে নাম লেখানে অমিতাভ বচ্চন। 

আরও পড়ুন- 'কোভিড সাধারণ জ্বর মাত্র', টুইটরের পর এবার ইনস্টার কোপ, সরিয়ে দিল কঙ্গনার অমানবিক পোস্ট 

দিল্লির কঠিন পরিস্থিতি সামাল দিতে এবার গুরুদ্বারে কোভিড কেয়ার ইউনিট তৈরি হল। এই কোভিড কেয়ার ইউনিটের জন্য অমিতাভ বচ্চন দিলেন ২ কোটির অনুদান। দিল্লি শিখ গুরুদ্বারা ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট মনজিন্দার সিং সিরসা প্রথম প্রকাশ্যে আনেন অমিতাভ বচ্চনের এই অনুদানের খবর। গোটা দিল্লি যখন অক্সিজেন, বেডের অভাবে নাস্তানাবুঁদ, তখন এভাবে শিখদের এগিয়ে আসাকেও সাধুবাদ জানিয়েছেন অমিতাভ। 

 

 

২০২০ সালে গোটা পরিবার করোনায় আক্রান্ত হয়েছিল অমিতাভ বচ্চনের। কেবলমাত্র জয়া বচ্চনাই ছিলেন বাদ। সোশ্যাল মিডিয়ায় সেই পোস্ট ঝড়ের বেগে হয়ে উঠেছিল ভাইরাল। সর্বাটিক রিপোস্ট করা টুইট ছিল সেটি। মারণ ভাইরাসকে হারিয়ে অমিতাভ বচ্চন আবারও ফিরেছিলেন ফ্লোরে। হাজার হাজার মানুষের প্রার্থনা তিনি ভোলেননি। তাই এবার সাধারণ মানুষের সেবায় সাহায্যের হাত বাড়ালেন বিগ বি। 

Share this article
click me!