অসুস্থ অরিজিৎ সিং-এর মা, পোস্ট দেখা মাত্রই উপচে পড়া সাহায্য, বিষয়টা স্বস্তি দিল না সুপারস্টারকে

  • অরিজিৎ সিং-  মা অসুসস্থ, প্রয়োজন রক্ত 
  • মুহূর্তে এই বার্তা ছডড়িয়েছিল নেট পাড়ায় 
  • পোস্ট দেখা মাত্রই মিলল হাজার হাজার ডোনার 
  • কী  জানালেন অরিজিৎ 

Jayita Chandra | Published : May 8, 2021 2:40 AM IST

অগুণিত ভক্তের সংখ্যা, সুপারস্টার অরিজিৎ সিং-এর গানের গলায় ভক্তরা এক কথায় মুগ্ধ, যার ফলে এই স্টারের প্রতিটা বিষয় কড়া নজর রেখে চলেন সকলে। খুব একটা ইন্টারভিউ  বা সোশ্যাল মিডিয়ার পাতা তাঁকে দেখা যায় না। তবে করোনার সংকটের সময় সোশ্যাল মিডিয়ায় হঠাৎই উঠে এসেছিল এই নামটি। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অরিজিৎ সিং -এর মা। প্রয়োজন ছিল এ পজিটিভ ব্লাড গ্রুপের। 

আরও পড়ুন- করোনার কবলে পড়ে সংকট, বলিউড টেকনিশিয়ানদের পাশে আবারও ভাইজান 

এই পোস্ট পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় ও রাজ চক্রবর্তীদের মত সেলেবস্টারেদের প্রোফাইল থেকে শেয়ার হওয়া মাত্রই হয়ে ওঠে ভাইরাল। সকলেই চায়  তাঁর প্রিয় গায়কের জীবনে কঠিন সময় একটু সাহায্য করতে। সাহায্য করে চাওয়া মানুষের উপচে পড়া ভিডড়। ফোনের পর ফোন, সব বিষয়টা লক্ষ্য করে সোশ্যাল মিডিয়ায় অবশেষ মুখ খুললেন অরিজিৎ সিং। দিলেন কড়া বার্তা। 

বললেন,  কেবলমাত্র অরিজিৎ সিং এই নামটা দেখে এভাবে সাহায্য করতে আসা অর্থহীন। সকলের প্রতি এভাবেই সাহায্যের  হাত বাড়িয়ে দিতে হবে। তবে যাঁরা সত্যি সাহাযঅয করে থাকেন, এবং সাহায্য করেছেন, তাঁদের কাছে কৃতজ্ঞ তিনি। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ধন্যবাদ জানাতে গিয়ে ভক্তদের কড়া  বার্তা দিলেন গায়ক। কঠিন সময় প্রতিটি মানুষের সাহায্যের প্রয়োজন। এভাবেই য়েন সকলের পাশে সঠিক সময় এগিয়ে যান তাঁর ভক্তরা, পোস্টে সেই ইঙ্গিতই ছিল স্পষ্ট। 

Share this article
click me!